1. admin@71bangla24.com : admin :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
ভ্রাম্যমান আদালতে অবৈধ বালু উত্তোলনের ড্রেজার ধ্বংস করলেন সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক। শেখ হাসিনার জন্মদিনে আব্দুর রহমান এর শুভেচ্ছা। অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে আব্দুর রহমান এর শোক। জামালপুরে রাসেল হত্যা মামলায় ২ জনের মৃত্যু দন্ড ও ৭ জনের যাবজ্জীবন জামালপুর শহরে সম্মিলিত ব্যবসায়ী জনতা ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন জামালপুর শহরের চালাপাড়ায় একজনের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার করেছে পুলিশ বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত সালথায় আলেমদের সাথে ফরিদপুর জেলা প্রশাসকের মত বিনিময়। ফরিদপুরে লাইসেন্স বিহীন কোন ক্লিনিক থাকবে না- যুগ্ন সচিব উম্মে সালমা তানজিয়া। বোয়ালমারীতে কবি নাজমুল হক নজীরের ৬৬ তম জন্মবার্ষিকী পালিত
add

আলফাডাঙ্গায় কাজী আমেনা ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের জায়গায় সবজি ক্ষেত লিজের অভিযোগ।

  • শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

ফরিদপুরে আলফাডাঙ্গা উপজেলার ৩নং আলফাডাঙ্গা ইউনিয়নের ৮নং বেজিডাঙ্গা ওয়ার্ডে ২০০০ সালে ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ কাজী সিরাজুল ইসলামের বাবা ও মায়ের নামে কাজী আমেনা ওয়াহেদ উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়।

বিদ্যালয়টি প্রতিষ্টাকালীন সময়ে ৫৭ শতাংশ জায়গা বিভিন্ন মহৎ ব্যক্তি দান করেন, এবং দাতাগন বিদ্যালয়ের নামে সাব কেবলায় দলিল করে দেন।

৫৭ শতাংশের মধ্যে ১৯ শতাংশ দান করেন আব্দুল জলিল মোল্যা, দাগ নং ৮৮৭, ৮৮৮ সাবেক হাল ১৩১৭, ১৩১৮ বেজিডাঙ্গা মৌজা, ৩১ শতাংশ জমি বিদ্যালয় কর্তৃপক্ষ কে দান করেন আব্দুল সাত্তার মোল্যা,মো. ইসমাইল মোল্যা,ও হালিম মোল্যা, দাগ নং ১৩৫৬, ১৩৬১, ৯২৯, বাটা ৯৪৪, ৯২৮ এর বাটা ৯৪৩, ২০০৬ সালে বিদ্যালয় কর্তৃপক্ষ কে উল্লেখিত দাতা গন জমি দলিল করে দেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বিদ্যালয়টি ৭ শতাংশ জমির উপর একাডেমিক ভবন রয়েছে বাকী ৫০ শতাংশ জায়গা জমি দাতার আত্বীয় স্বজন ভোগ দখল করে সবজি ক্ষেত করেছে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মাসুদ বলেন বিদ্যালয় টি নন এমপিও হওয়ায় বিদ্যালয়ের ইনকামে বিদ্যালয়ের ব্যায় নির্বাহ করা হয়, সবজি ক্ষেত বিদ্যালয় জায়গায় করা হয়েছে, বিদ্যালয়ের থেকে লিজ দেওয়া হয়েছে।

কাজী আমেনা ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ৩ নং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদ কে মুঠোফোনে একাধিক বার ফোন দিলেও ফোন রিসিভ করেননি।

অত্র বিদ্যালয়ের ৭ শতাংশ জমি দাতা আলমগীর হোসেন বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মাসুদের স্বেচ্ছাচারিতায় বিদ্যালয় পরিচালিত হয়, বিদ্যালয়ের জমি লিজ দেওয়া একটি অপকৌশল মাত্র এখানে সুকৌশলে জমি নিজদের চাচাতো ভাইদের মাঝে বন্টন করা হয়েছে। তারা সবজি ক্ষেত করছে, বিদ্যালয়ের জায়গা অবৈধ্য দখলদারদের কাছ থেকে উদ্ধার করে বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে ফেরত দেওয়ার দাবী জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, প্রধান শিক্ষক মাসুদ নিজের পছন্দ মত সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটি সিলেকশন করেন, তার পছন্দের একই ব্যক্তি বার বার সভাপতি নির্বাচিত হয়।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews