1. admin@71bangla24.com : admin :
সোমবার, ২১ নভেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
আলফাডাঙ্গায় চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীর পরিবারের বিরুদ্ধে মিথ্যাচার করায় মানববন্ধন প্রয়াত আ’লীগ নেতা প্রশান্ত সাহার শ্রাদ্ধ অনুষ্ঠানে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান সালথায় জাকের পার্টি ছাত্রফ্রন্টের আলোচনা সভা অনুষ্ঠিত সালথায় মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত বোয়ালমারীতে উপজেলা পরিষদের নতুন ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ ফরিদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ এএস আই নির্বাচিত মোবারক হোসাইন সালথায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন সাজেদা চৌধুরীর ছে‌লে লাবু চৌধুরী সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বোয়ালমারীতে নসিমন উল্টে ১জন নিহত সালথা মডেল প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি আবু নাসের, সম্পাদক আজিজুর সালথায় সহিংসতা ও তান্ডব মামলায় উপজেলা চেয়ারম্যান কারাগার থেকে মুক্তি পেয়েছেন বুড়াইচ ইউনিয়নে আ’লীগের মনোনয়ন প্রত‍্যাশী চেয়ারম্যান প্রার্থী আহসানউদ্দৌলা রানা’র উঠান বৈঠক বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সালথায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় কেক কেটে সাংবাদিক নেতা আছাদুজ্জামানের জন্মদিন পালিত বোয়ালমারীতে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন হাফিজুর রহমান সালথায় এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু ফ‌রিদপু‌র-২ আস‌নের উপ‌-নির্বাচ‌নে লাবু চৌধুরী বিজয়ী
add

আলফাডাঙ্গায় চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীর পরিবারের বিরুদ্ধে মিথ্যাচার করায় মানববন্ধন

  • সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ২ বার পড়া হয়েছে

 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নে আগামী ২৯ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন। আসন্ন ওই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক প্রত্যাশী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারিচুর রহমান সোহান। তাকে রাজাকারপুত্র বলে আখ্যায়িত করে দলটির অপর মনোনয়ন প্রত্যাশী রবিবার এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। ওই ঘটনার প্রতিবাদে সোমবার (২১ নভেম্বর) বিকেলে আলফাডাঙ্গা চৌরাস্তায় মানববন্ধন করে স্থানীয় এলাকাবাসী। মানববন্ধন শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হারিচুর রহমান সোহান। তিনি বলেন, আমার বাবা আব্দুর রহমান গোপালপুর ইউনিয়ন থেকে বারবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি ছিলেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে আমাদের বাড়িতে ৪৫ জনের একটি মুক্তিযোদ্ধা ক্যাম্প ছিল। উক্ত ক্যাম্পের যাবতীয় ব্যয়ভার আমার পিতাই বহন করতেন।

তিনি আরো বলেন, আমি গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী। এজন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে তৃণমূল আওয়ামী লীগের মতামতের ভিত্তিতে আমি প্রথম হই। গোপন ভোটাভুটিতে আমি ১৯ ভোটের মধ্যে ১১ ভোট এবং মো. মোনায়েম খান ৮ ভোট পান। মো. মোনায়েম খান হেরে গিয়ে গত ২০ নভেম্বর আমার পিতা সাবেক চেয়ারম্যান আব্দুর রহমানকে রাজাকার বলে আখ্যায়িত করে মানববন্ধন করে।

সংবাদ সম্মেলন শেষে গণমাধ্যমকর্মীরা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের বক্তব্য জানতে দলীয় কার্যালয়ে গেলে এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন বলেন, গোপালপুর ইউনিয়নে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকায় আমরা ভোটাভুটি দেই। ভোটে হারিচুর রহমান সোহান ১১ ও মোনায়েম খান ৮ ভোট পান। তিনি আরো বলেন, সোহানের পিতা রাজাকার ছিলেন না, শুনেছি পিস কমিটির সদস্য ছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল আলীম সুজা, সহ সভাপতি আব্দুর রউফ তালুকদার, আশরাফুদ্দিন তারা, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আতাউর রহমান সাইক্লোন, মাহবুবুর রহমান কচি, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, টগরবন্দ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, মো. অলিয়র রহমান নিলু মিয়া প্রমুখ।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews