1. admin@71bangla24.com : admin :
বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৬ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ গেল দুই বৃদ্ধের সালথায় প্যানেল চেয়ারম্যান কে আর্থিক ক্ষমতা প্রদান সালথায় গলায় রশি পেঁচিয়ে এক গৃহবধূর আত্মহত্যা সালথায় সড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সহিংস তান্ডব : জামিন পেলেন সালথার আওয়ামীলীগ নেতা সাব্বির চৌধুরী সালথায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কালের বিবর্তনে ঐতিহ্য ধরে রাখতে ‘নৌকা বাইচ’ সালথায় গলায় ওড়না পেচিয়ে এক যুবকের আত্মহত্যা সালথায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ড্রেজার মেশিন ধ্বংস বোয়ালমারীতে একই পরিবারের এসএসসি পরীক্ষার্থীসহ ৮ জনের নামে হয়রানিমূলক মামলার অভিযোগ সংসদ উপ‌নেতা সা‌জেদা চৌধুরীর মৃত্যুতে সালথা বাজার ব‌ণিক স‌মি‌তির শোক প্রকাশ বোয়ালমারীতে ১৫০ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর জানাযায় দলমত নির্বিশেষে মানুষের ঢল নগরকান্দায় সাংবাদিকদের নিয়ে মেয়রের অশালীন মন্তব্য ও কটুক্তির প্রতিবাদে মানববন্ধন সালথায় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত ফরিদপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ছায়ানীড় পরিবারের কোরআন শরীফ বিতরণ সালথায় সামাজিক-সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত বোয়ালমারীতে ফুটবল টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ উদ্বোধন করলেন সাইফুর রহমান সায়ফার বোয়ালমারীতে দৈনিক সময়ের প্রত্যাশা’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বোয়ালমারীতে চিকিৎসককে বিদায় সংবর্ধনা 
add

ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ গেল দুই বৃদ্ধের

  • বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

বোয়ালমারী(ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের নগরকান্দা থেকে ওয়াজ মাহফিল শুনে বোয়ালমারীস্থ নিজ বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ষাটোর্ধ দুই বৃদ্ধ। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পার্শ্ববর্তী সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের শোলকুঠির মোড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। দ্রুতগামী একটি মাহেন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উলটে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।
দুর্ঘটনায় মারাত্মক আহতদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে শুকুর শেখের (৬০) মৃত্যু ঘটে। অপর মারাত্মক আহত মো. আবজাল মোল্যাকে (৬৫)

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত ১০টার দিকে তিনি মারা যান। নিহত মো. শুকুর শেখ উপজেলার ময়না ইউনিয়নের কুঠিবর্নি গ্রামের আইজ উদ্দিনের ছেলে। অপর নিহত আবজাল মোল্যাও একই ইউনিয়নের গোলারপাড় গ্রামের তসির উদ্দিনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সংশ্লিষ্ট ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য সাবু মোল্যা বলেন, মাহেন্দ্র উলটে শুকুর শেখ ও আবজাল মোল্যা নামে দুই জনের মৃত্যু হয়েছে।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews