1. admin@71bangla24.com : admin :
রবিবার, ১১ জুলাই ২০২১, ০৩:১০ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
করোনায় সুরক্ষা সামগ্রী নিয়ে সাধারন মানুষের পাশে বাংলাদেশ আ.লীগ বোয়ালমারীতে ৮ ব্যবসায়ীকে ১৬ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০ জনকে জরিমানা বোয়ালমারীতে টিকা নেওয়ার পরও শিক্ষক সমিতির সভাপতি করোনা আক্রান্ত আদালতে নারী ও শিশু নির্যাতনের মামলা !! আলফাডাঙ্গায় ছোট ভাইয়ের বউকে ভাগিয়ে সংসার বাধলো বড় ভাই! বোয়ালমারীতে জীবিকার তাগিদে প্যাডেল মেরে পত্রিকা নিয়ে ছুটে চলছে রুস্তুম বোয়ালমারীতে স্বাস্থ্যবিধি না মানায় ৬ ব্যবসায়ীকে জরিমানা বোয়ালমারীতে সংস্কারের অভাবে রাস্তার বেহাল দশা বোয়ালমারীতে সেনা টহলে লকডাউনের ৩য় দিনে ১৮ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে পৌর মেয়রের করোনা সামগ্রী বিতরণ বোয়ালমারীতে স্বাস্থবিধি না মানায় ১১ জনকে জরিমানা বোয়ালমারীতে সর্বাত্মক লকডাউনের প্রথমদিন কঠোর অবস্থানে প্রশাসন বোয়ালমারীতে স্বাস্থবিধি না মানায় ১০ জনের জরিমানা বোয়ালমারীতে বাল্য বিয়ে ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা দুই যুগ পর বোয়ালমারীতে ছাত্রলীগের কমিটি বোয়ালমারীতে তিন ইউপি চেয়ারম্যান মামলার প্রধান আসামি বোয়ালমারীতে ড্রেন নির্মাণে অনিয়মের অভিযোগ বোয়ালমারীতে ১৪ মাসে ৬৮৭ জন করোনা রোগি শনাক্ত বোয়ালমারীর সহস্রাইল বাজারে নসিমন চাপায় মাছ ব্যবসায়ি নিহত বোয়ালমারীতে নসিমন চাপায় মাছ ব্যবসায়ি নিহত
add

করোনায় সুরক্ষা সামগ্রী নিয়ে সাধারন মানুষের পাশে বাংলাদেশ আ.লীগ

  • রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২ বার পড়া হয়েছে

 

 

সৈয়দ তারেক মো আব্দুল্লাহ :

করোনা ভাইরাস (কোভিড-১৯) উচ্চ সংক্রমণকালে অক্সিজেন কনসেনট্রেটর, সিলিন্ডার, খাদ্যপণ্যসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

রোববার (১১ জুলাই) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই সামগ্রী বিতরণ করা হয়। ভার্চুয়ালিযুক্ত হয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে ও ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি, সাধারণ সম্পাদক, হুমায়ুন কবিরসহ অন্যরা। এ সময় আরও উপস্থিত ছিলেন— উপকমিটির সদস্য ডা. হেদায়েতুল ইসলাম বাদল, আখলাকুর রহমান মাইনু, রফিকুল ইসলাম রনি, আব্দুল বারেক, মাহবুব রশিদসহ অনেকে।

করোনাকালে বিগত সময়ের ধারাবাহিকতায় আজকে (রোববার) ৩টি অক্সিজেন কনসেনট্রেটর, ৩০টি অক্সিজেন সিলিন্ডার, ১ লাখ ২০ হাজার উন্নত মানের মাস্ক, দাঁতের মাজন, অ্যান্টিসেপটিক সাবান, হ্যান্ডওয়াস, পিপিই-৩০০ এবং ১২’শ খাদ্য সামগ্রীর প্যাকেট (চাল, ডাল, তেল ও পেঁয়াজ) বিতরণ করা হয়।

এ সময় বেগম মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সফলভাবে করোনা মোকাবিলা করছি। মানুষকে সেবা করা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে গেছেন। মানুষের জন্য রাজনীতি করাও এক ধরনের ইবাদত। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নত জীবনে নিয়ে যাওয়ার চেষ্টাও ইবাদত। আজকে সারাবিশ্ব করোনায় আক্রান্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করছি।

কি কয় সাদিকা
তিনি আরও বলেন, একটি দল আছে— যাদের টাকা পয়সা আছে, ওষুধ কোম্পানি আছেন। তারা হাত গুটিয়ে থাকেন। তারা ফটোসেশন করেন। আর সরকারকে গালিগালাজ করেন। তারা কখনো মানুষের পাশে দাঁড়িয়েছেন, সেই ইতিহাস নেই। ১৯৯১ সালে বিএনপির ক্ষমতার সময়েও ঘূর্ণিঝড়ের সময় আমাদের নেত্রী শেখ হাসিনা ট্রলারে ছুটে গেছেন দক্ষিণবঙ্গে। আর সে সময়ের প্রধানমন্ত্রী খালেদা জিয়া সংসদে বলেছিলেন— ‘যত মরার কথা ছিল ততো মরেনি।’ তখন বিরোধী দলীয় নেত্রী আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছিলেন— ‘কত মরলে আপনার ততো হবে?’ আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে ছিল। এখনো আছে, আগামীতেও থাকবে বলে উল্লেখ করেন মতিয়া চৌধুরী।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর আরেক সদস্য আব্দুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবা-মা হারানোর বেদনা বয়ে বেড়ান। আবার অন্যদিকে এমন একটি দলের নেতৃত্ব দিচ্ছেন, যার কথায় দলের নেতাকর্মীরা জীবন দিতে প্রস্তুত। সারাদেশে করোনায় মানুষের পাশে দাঁড়িয়েছে। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্চাসেবক লীগ ও কৃষক লীগ কৃষকের ধান কেটে দিয়েছে। খাদ্য বিতরণ, সবজি বিতরণ, অ্যাম্বুলেন্স তৈরি করে রাখা, মৃত ব্যক্তির দাফন-কাফন করেছে। শেখ হাসিনা ৪০ বছরের রাজনীতিতে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। শেখ হাসিনা যতদিন বেঁচে আছে, দলের নেতাকর্মী যতদিন বেঁচে আছি ততোদিন এই দলের ক্ষয় নেই।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews