1. admin@71bangla24.com : admin :
শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৫:২৪ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
add

কুষ্টিয়া দৌলতপুরে সাংবাদিক সেলিম রেজার ওপর সন্ত্রাসী হামলা

  • বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধিঃ


কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আল্লারদর্গায় পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন দৈনিক আজকের সূত্রপাত এর স্টাফ রিপোর্টার, ডেইলি বাংলাদেশের কন্ঠ২৪.কমের প্রকাশক ও সম্পাদক ও আল্লারদর্গা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক মোঃ সেলিম রেজা সহ গুরুতর আহত জাতীয় শ্রমিক লীগ দৌলতপুর উপজেলা শাখার আহ্বায়ক এম,এ মান্নান সরদার ও শেরশাহ্ আহমেদ। গতকাল বুধবার সকালে আল্লারদর্গায় সাংবাদিক সেলিম রেজার বসত বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে আল্লারদর্গা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা ঘটনাস্থলে ছুটে যান এবং এ ঘটনার তীব্র নিন্দা জানান।

সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম এর ভাটার ইট কেনার জন্য সাংবাদিক সেলিম রেজা চাচা মান্নান সরদার সাইফুল ইসলামকে তাদের স্বাক্ষরিত একটি ভাউচারে ১ লক্ষ টাকা শর্তসাপেক্ষে দেয়। সাইফুল ৪০ হাজার‌ ইট দেবে বলে ৬ হাজার পিকেট ইট পাঠায় পরে ইট ও দেয় না টাকা ও দেয় না গতকাল সাইফুল ইসলাম কে মুঠোফোনে কল দিয়ে টাকা চাইলে সে বল তুই বাড়িতে থাক আমি আসছি পরে সন্ত্রাসী বাবলু ও সাইফুল ইসলাম সহ ১০/১২ মোটরসাইকেল যোগে এসে সাংবাদিক সেলিম রেজার বাড়ির গেটে লাথি মারতে থাকে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে গেট খুলতে বলে গ্রেট না খোলায় একপর্যায়ে বাবলু ও তার সন্ত্রাসী বাহিনী গেটের তালা ভেঙে সাংবাদিক সেলিম রেজা, ও চাচা মান্নান সরদার, ছোট ভাই শেরশাহ্ ওপর অতর্কিত হামলা চালায় এতে গুরুতর জখম হন সাংবাদিক সেলিমের সহ তিন জন সাংবাদিক সেলিমের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসী বাবলু সাইফুলসহ তার সহযোগীরা একটি মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যান পরে স্থানীয়দের সহযোগিতায় সাংবাদিক সেলিম সহ তিনজনকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয় ।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই সন্ত্রাসী বাবলু সাইফুলসহ সকলের পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায় ।
এ ঘটনায় প্রেস ক্লাবের নেবৃন্দের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিক সেলিম রেজা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে আছে, জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদার ও শেরশাহ্ আহমেদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews