1. admin@71bangla24.com : admin :
বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
কৃষি উৎপাদন বাড়াতে উপপরিচালকের নির্দেশনা সালথায় পোনা মাছ অবমুক্তকরণ ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ গেল দুই বৃদ্ধের সালথায় প্যানেল চেয়ারম্যান কে আর্থিক ক্ষমতা প্রদান সালথায় গলায় রশি পেঁচিয়ে এক গৃহবধূর আত্মহত্যা সালথায় সড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সহিংস তান্ডব : জামিন পেলেন সালথার আওয়ামীলীগ নেতা সাব্বির চৌধুরী সালথায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কালের বিবর্তনে ঐতিহ্য ধরে রাখতে ‘নৌকা বাইচ’ সালথায় গলায় ওড়না পেচিয়ে এক যুবকের আত্মহত্যা সালথায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ড্রেজার মেশিন ধ্বংস বোয়ালমারীতে একই পরিবারের এসএসসি পরীক্ষার্থীসহ ৮ জনের নামে হয়রানিমূলক মামলার অভিযোগ সংসদ উপ‌নেতা সা‌জেদা চৌধুরীর মৃত্যুতে সালথা বাজার ব‌ণিক স‌মি‌তির শোক প্রকাশ বোয়ালমারীতে ১৫০ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর জানাযায় দলমত নির্বিশেষে মানুষের ঢল নগরকান্দায় সাংবাদিকদের নিয়ে মেয়রের অশালীন মন্তব্য ও কটুক্তির প্রতিবাদে মানববন্ধন সালথায় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত ফরিদপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ছায়ানীড় পরিবারের কোরআন শরীফ বিতরণ সালথায় সামাজিক-সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত বোয়ালমারীতে ফুটবল টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ উদ্বোধন করলেন সাইফুর রহমান সায়ফার
add

কৃষি উৎপাদন বাড়াতে উপপরিচালকের নির্দেশনা

  • বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নবাগত কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ জিয়াউল হক বুধবার (২১ সেপ্টেম্বর) সালথা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। উপপরিচালক মহোদয়কে প্রথমে সালথা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কর্মকর্তা- কর্মচারির পক্ষ থেকে ফুলেল শুভেচছা জানানো হয়।

পরিদর্শনকালে তিনি গট্টি ইউনিয়নে অবস্থিত ঝুনাখালি আইপিএম ক্লাব ও কৃষি পাঠাগার এর সদস্যদের সাথে মতবিনিময় করেন। পরবর্তীতে বিসিআইসি সার ডিলার গুদাম ও বিক্রয়কেন্দ্র পরিদর্শনপূর্বক সারের মজুদ পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। এছাড়া কাউলিকান্দা “ভিটামিন সি গ্রাম” এর কৃষক – কৃষাণীদের সাথেও আলোচনা করেন।

উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) জীবাংশু দাসের সভাপতিত্বে ও আজাদ জোদ্দার এর উপস্থাপনায় আরও বক্তব্য প্রদান করেন অতিরিক্ত উপপরিচালক (উদ্যান) কৃষিবিদ রাকিবুল ইসলাম, অতিরিক্ত উপপরিচালক (উদ্ভিদ সংরক্ষণ) কৃষিবিদ মোঃ বিন ইয়ামিন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর কর্মকর্তা- কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় তিনি চলতি আমন ধান উৎপাদন যাতে নির্বিঘ্নে সম্পন্ন হয় এবং কৃষকেরা যাতে সময়মত, সঠিক মূল্যে সার পেতে পারেন সে বিষয়ে বিশেষ জোড় দেন। এসময়ে তিনি উদ্যোক্তা ও বীজ উৎপাদনকারী কৃষক তৈরি, কৃষকদেরকে কৃষি বিষয়ক পরামর্শ প্রদান, কৃষি প্রণোদনা কার্যক্রম বাস্তবায়ন, আসছে রবি মৌসুমে মসলা এবং তেল জাতীয় ফসল উৎপাদন বৃদ্ধি ইত্যাদি বিভিন্ন বিষয়ে কথা বলেন।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews