1. admin@71bangla24.com : admin :
শনিবার, ০১ জানুয়ারী ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাংবাদিক হয়রানি, নিন্দা ও প্রতিবাদের ঝড় চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করলেন কামাল আহমেদ সালথায় আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে ৪র্থ ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিজয়ী হলেন যারা বোয়ালমারীতে ভোট গণনায় সুক্ষ কারচুপির অভিযোগ এনে পুনরায় ভোট গননার জন্য লিখিত অভিযোগ বোয়ালমারীতে বিদ্রোহী প্রার্থী নবাব মিয়াকে জেলা স্বেচ্ছাসেবকলীগ  থেকে অব্যাহতি বোয়ালমারীতে দুই স্বেচ্ছাসেবকলীগ নেতাকে দল থেকে অব্যাহতি সালথায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত বোয়ালমারীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর ও পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার সালথায় বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত গ্রাহক সেবা দেওয়ার ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় পুরস্কার পাচ্ছেন ডিজিএম সানোয়ার হোসেন বোয়ালমারী ৪র্থ ধাপের ইউপি নির্বাচন প্রচার প্রচারনায় মুখর ১০ ইউনিয়ন সালথায় শ‌হিদ বু‌দ্ধিজীবী দিবস উপল‌ক্ষে আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত ৪র্থ ধাপের ইউপি নির্বাচন, বোয়ালমারীতে নির্বাচনী আচরণবিধি ও আইন-শৃংঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা সালথায় ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন বোয়ালমারীতে ইউপি নির্বাচনে প্রার্থীরা প্রতীক পেয়েই প্রচার প্রচারনায় ব্যস্ত সালথায় জাতীয় ভিটা‌মিন এ প্লাস ক‌্যা‌ম্পেইন উপল‌ক্ষে অব‌হিতকরণ সভা অনু‌ষ্ঠিত বোয়ালমারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ মুরাদের আপত্তিকর অডিও সরাতে বিটিআরসিকে নির্দেশ হাইকোর্টের বোয়ালমারীতে শেখ ফজলুল  হক মণির ৮৩ তম জন্মদিন পালন
add

চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাংবাদিক হয়রানি, নিন্দা ও প্রতিবাদের ঝড়

  • শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২ বার পড়া হয়েছে

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্ :

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ৪র্থ ধাপে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। শেখর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে সৌদি প্রবাসী কামাল আহমেদ।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে  মোটর সাইকেল প্রতীকে নির্বাচন করেন।
নির্বাচনে কামাল আহমেদ আবুল কালাম আজাদ কে পরাজিত করে নৌকা প্রতীকে  বিজয়ী হোন।
নির্বাচন কে কেন্দ্র করে কামাল আহমেদ এর অনুসারিরা বোয়ালমারী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি, উপজেলা ক্যাব এর সহ-সভাপতি,৭১ বাংলা ২৪.কম এর সম্পাদক, দৈনিক কালের বানী ও অভিযাত্রা.কম এর বোয়ালমারী উপজেলা প্রতিনিধি  সাংবাদিক সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ কে বিভিন্ন ভয় ভিতি প্রদর্শন করে, দেখে নেওয়ার হুমকি দেয়।
তার নামে অনলাইন পোর্টাল চিত্রাতে প্রতিনিধি হাসান মাহমুদ মিলু, মিথ্যা ভিত্তিহীন সংবাদ করে তবে সাংবাদিক সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ এর কোন বক্তব্য নেওয়া হইনি।

অন্যদিকে অনলাইন পোর্টাল ঐতিহ্য বাংলায় খান মোস্তাফিজুর রহমান সুমন নিউজ করে সেখানেও সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্ এর কোন বক্তব্য নেওয়া হইনি।
গতকাল রাতে মোস্তাফিজুর  রহমান সুমন এর ব্যক্তিগত মোবাইল ফোনে  ০১৭৪০-৮০৫৫৫৪ ফোন দিলে ফোন রিসিব করেনি।

ফেসবুকে একটি স্টাটাস কে কেন্দ্র করে  সদ্য নির্বাচিত ৮ নং শেখর ইউনিয়ন এর  চেয়ারম্যান কামাল আহমেদ সাংবাদিক সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্’র নামে মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন সংবাদ সম্মেলন করে। মিথ্যা চাঁদা দাবী, ভয়ভিতি প্রদর্শন করেছে মর্মে মিথ্যা অভিযোগ করেন।
যার কোন প্রমান দেখাতে পারেনি। কামাল আহমেদ এর বক্তব্য নেওয়ার জন্য সাংবাদিক সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্ কামাল আহমেদ এর
ব্যক্তিগত ফোন ০১৭১২-৫৮৪৩৪৪ নাম্বারে ফোন দিলে বার বার ফোন কেটে দেয়।

সাংবাদিক সৈয়দ তারেক মো.আল্লাহ্কে চেয়ারম্যান কামাল কর্তৃক হয়রানি করা প্রসঙ্গে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু বলেন সাংবাদিক সৈয়দ তারেক আব্দুল্লাহ্ আওয়ামী পরিবারের সন্তান, জননেতা আব্দুর রহমান ভাই এর একনিষ্ঠ কর্মী,
তার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্যতা পাইনি।

উপজেলার শেখর ইউনিয়ন এর চেয়ারম্যান, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইস্রাফিল মোল্যা বলেন সাংবাদিক  সৈয়দ  তারেক মো.আব্দুল্লাহ্ ভালো ছেলে নির্বাচন নিয়ে পক্ষ বিপক্ষ থাকতে পারে, তার বিরুদ্ধে অভিযোগ আমার বিশ্বাসযোগ্য নয়।

বোয়ালমারী চতুল ইউনিয়নের চেয়ারম্যান,   জেলা যুবলীগের সদস্য, শরীফ মো.সেলিমুজ্জামান লিটু বলেন সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্ সাংবাদিকতার পাশাপাশি একটি চাকরি করে, সে কোনদিন একটি টাকার জন্য আমার কাছে আসেনি।
নির্বাচনে পক্ষ -বিপক্ষে মতবিরোধের জন্য ব্যক্তিগত আক্রোশের কারনে তার বিরুদ্ধে মানহানি ও চাঁদার কথা এসেছে এটা ভিত্তিহীন, ও মিথ্যা।
ছোট বেলা থেকেই তার সাংবাদিকতার সখ এজন্য সে সাংবাদিকতা করে।
আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ফরিদপুর জেলা যুবলীগের সদস্য,মো.দাউদুজ্জামান দাউদ বলেন সাংবাদিক সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্ একটি ঐতিহ্যবাহী পরিবারের সন্তান, সৎ, সাহসী, শিক্ষিত নম্র ভদ্র ছেলে, সে কখনো অন্যায়ের সাথে আপোষ করেনা, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ভিত্তিহীন মনগড়া, সাজানো।
আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অভিযোগ সম্পর্কে বোয়ালমারী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি,দৈনিক আমার সংবাদ এর উপজেলা প্রতিনিধি,  তৈয়বুর রহমান কিশোর বলেন সাংবাদিক সৈয়দ তারেক মো. আব্দুল্লাহ্’র নামে করা অভিযোগ অসত্য,মিথ্যা আমরা তার পাশে রয়েছি।

বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মো.সিদ্দিকুর রহমান খান বলেন সাংবাদিক সৈয়দ তারেক মো. আব্দুল্লাহ্ একজন সৎ ও সাহসী সাংবাদিক, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ভিত্তিহীন ও মনগড়া সাজানো।
আমি তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বোয়ালমারী শেখর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক কামরুল চৌধুরী বলেন একজন নির্বাচিত চেয়ারম্যান একজন সাংবাদিকের  নামে যে অভিযোগ দিয়েছেন সেটা তিনি প্রমান করতে পারেনি।
সৈয়দ তারেক আব্দুল্লাহ্ একজন সৎ ও সাহসী সাংবাদিক। আমি মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা জানাই।

উপজেলা যুবলীগের সদস্য ইমরুল চৌধুরী বলেন সৈয়দ তারেক মো আব্দল্লাহ’র নামে অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন। ব্যক্তিগত আক্রোশে এমনটি করা হয়েছে। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তরুণ সাংবাদিক, ৭১ বাংলা ২৪. কম এর প্রকাশক,বাংলাদেশ বুলেটিন এর জেলা প্রতিনিধি আব্দুল্লাহ্ আল মামুন রনি বলেন,  একজন সাংবাদিক এর নামে মিথ্যা ভিত্তিহীন কিছু অভিযোগ করলেন আমরা তার সঠিকতা যাচাই না করে লিখে দিলাম।আমরা সাংবাদিক।হাততালি হাততালি!!!
আমার জানামতে  সৈয়দ তারেক মো. আব্দুল্লাহ্  একজন সৎ বিনয়ী।সে কাউকে হুমকী দিছে বা চাঁদা দাবি করছে আমার এমন টা মনে হয়নি।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews