1. admin@71bangla24.com : admin :
মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
বোয়ালমারীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোয়ালমারীতে বিশ্ব ভোক্তা দিবস পালন মুজিব বর্ষ উদযাপন, ডা.দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ভবন উদ্বোধন ও নবীন বরণ বোয়ালমারীতে প্রশাসনের নিষেধ অমান্য করে সরকারি খাল থেকে মাছ শিকার বোয়ালমারীতে শিশু ধর্ষণ চেষ্টায় থানায় মামলা, আটক ১ বোয়ালমারীতে মেয়রকে সংবর্ধনা বোয়ালমারীতে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশির উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন বোয়ালমারীতে ওয়ার্ড আওয়ামী লীগের প্রতিবাদ সভা রেল সেবার মান বাড়াতে বর্তমান সরকার প্রতিনিয়ত কাজ করছে- জামালপুরে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন কুষ্টিয়া দৌলতপুরে, জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে অনুমতি ছাড়াই ভবন নির্মাণ মাদক ব্যবসায়ী নাঈমের বিরুদ্ধে মাহমুদ উস সামাদ চৌধুরী’র মৃত্যুতে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান এর শোক বোয়ালমারীতে শিক্ষকের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল জামালপুরে ট্রেনের টিকিট কালোবাজারি অমল মিয়া আটক,১০ দিনের কারাদণ্ড বোয়ালমারীতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান এর জন্মদিন পালন শুভ জন্মদিন, দেশরত্নের আস্থাভাজন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বোয়ালমারীতে শিক্ষকের অস্ত্রের কোপে স্বামী-স্ত্রী গুরুতর আহত আব্দুর রহমানের জন্মদিনে ছাত্রলীগ নেতা প্রান্ত সিদ্দিকের উদ্যোগে বিভিন্ন মসজিদ ও এতিমখানায় দোয়ার আয়োজন বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির মৃত্যুতে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান এর শোক কুষ্টিয়া দৌলতপুরে গৃহবধূর লাশ উদ্ধার!
add

জকিগঞ্জে মুক্তিযোদ্ধাকে এক ঘরে করার অপরাধে ৩ মাতব্বর গ্রেফতার।

  • বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

সিলেট প্রতিনিধি:

সিলেটের জকিগঞ্জে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাসহ তার পরিবারকে এক ঘরে করে রেখে তাদের মসজিদে যেতে বাধা ও শিশুদের পড়ালেখায় বিঘ্ন সৃষ্টি করায় এলাকার তিন মাতব্বরকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের রঘুর চক গ্রামের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব ও তার পরিবারের সদস্যদের দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে নির্যাতন করে আসছে গ্রামের কিছু অসাধু লোক ও মাতব্বররা।

মুক্তিযোদ্ধা আব্দুর রবের মেয়ে রুমানা বেগম গত সোমবার থানায় অভিযোগ করেন, উপজেলার রঘুরচক গ্রামের কিছু অসাধু লোক অন্যায়ভাবে তাদের পরিবারের সকল সদস্যদের এক ঘরে করে রেখেছে। তাদের পরিবারের সদস্যদের সব ধরনের অনুষ্ঠানে অংশগ্রহণ এবং মসজিদে না যাওয়ার জন্য নিষেধ করা হচ্ছে। গ্রামের সড়কে রাস্তা দিয়ে হাটা-চলা করতেও দিচ্ছেন না। এ অবস্থায় তাদের পরিবারকে একঘরে করার কারণে পরিবারের সন্তানদের লেখাপড়া ও ধর্মীয় শিক্ষায় বিঘ্ন ঘটছে।

মুক্তিযোদ্ধা পরিবারের এমন অভিযোগের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও অফিসার ইনচার্জ মীর মো. আবু নাসেরের নেতৃত্বে একদল পুলিশ ওই গ্রামে গিয়ে অভিযোগের সত্যতা পান। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে একই গ্রামের জামাল উদ্দিন, আব্দুল মতিন ও বজলুর হককে গ্রেফতার করে পুলিশ।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারের ওপর এমন নির্যাতন খুব দুঃখজনক। আমরা এ ঘটনায় গ্রামের তিনজনকে গ্রেফতার করেছি এবং স্থানীয় লোকজনদের নিয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব ও তার পরিবারের সদস্যরা যাতে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে সেই সু-ব্যবস্থা করে দিয়েছি।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews