1. admin@71bangla24.com : admin :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হ্যালো ছাত্রলীগের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় বোয়ালমারীতে ধর্ষণ ও হত্যা মামলায় ১১ বছর পর কৃষকের মৃত্যুদন্ড বোয়ালমারীতে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন বোয়ালমারীতে ব্রিজ থেকে লাফ দিয়ে নিখোঁজ মাজেদ, উদ্ধারে ডুবুরি দল কবি নাজমুল হক নজীর এর ৬৭তম জন্মদিন আজ বোয়ালমারীতে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা ডাঃ তানজিনা রহমান রিতু’র অবৈধ ডিগ্রি দুই দিনের মধ্যে অপসারণের নির্দেশ ফেসবুকে খারাপ মন্তব্য করায় প্রবাসীর নামে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ বোয়ালমারীতে ড্রেজার মেশিন ধ্বংস বোয়ালমারীতে বিরিয়ানি রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবুর্চির মৃত্যু বোয়ালমারীতে চলে গেলেন না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান মুকুল মিনা আলফাডাঙ্গায় প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল বোয়ালমারীতে ব্যস্ত সময় পার করছে প্রতীমা কারিগররা বোয়ালমারীতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান বোয়ালমারীতে নৌকা বাইচ অনুষ্ঠিত ওসির সাথে নবগঠিত বোয়ালমারী রিপোর্টার্স ইউনিটির ফুলের শুভেচ্ছা বিনিময় বোয়ালমারীতে প্লাস্টিকের মোড়ক ব্যবহার করায় বিকাশ এগ্রো ফুড লিমিটেড কে জরিমানা বোয়ালমারীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে নাবী পাট বীজ ও সার বিতরণ বোয়ালমারীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে নাবী পাট বীজ ও সার বিতরণ বোয়ালমারীতে রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন
add

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হ্যালো ছাত্রলীগের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

  • বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২ বার পড়া হয়েছে

 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির আয়োজন করেছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়ে ‘হ্যালো ছাত্রলীগের‘ ব্যানারে পৌরসদরের জেলা পরিষদ ডাকবাংলা চত্বরে দিনব্যাপী এ কার্যক্রম চলে। এ সময় মেডিকেল টেকনোলজিতে কাজ করতে দেখা গেছে শামীমা আলম ও রাকিবুল ইসলাম নামে ছাত্রলীগের দুই কর্মীকে।

আয়োজক সূত্রে জানা গেছে, গুরুতর অসুস্থ্য রোগীদের বিশেষ প্রয়োজনে রক্ত সরবরাহের জন্য ছাত্রলীগ কর্মীদের রক্তের প্রুপ নির্ণয় করে তালিকাভুক্ত করা হচ্ছে। ‘হ্যালো ছাত্রলীগে‘ যোগাযোগ করে যে কোন রোগীর স্বজনেরা জরুরি প্রয়োজনে রক্ত চাইলে তালিকাভুক্তদের কাছ থেকে সংগ্রহ করে তা মূমুর্ষ রোগীর জন্য ব্যবহার করতে পারবেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক জানান, দেশের বিভিন্ন মেডিকেল কলেজ ও হেলথ টেকনোলজি শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ছাত্রলীগের শিক্ষার্থীরা আমাদের কমিটিতে রয়েছেন। তারা রক্তের গ্রুপ নির্ণয়ের কাজে আমাদের সহযোগিতা করছেন।

ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল বলেন, একদিনের এ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা স্থানীয় ছাত্রলীগের দুইশতাধিক কর্মী-সমর্থকের রক্তের গ্রুপ নির্ণয় ও নাম ঠিকানা তালিকাভুক্তির কাজ করেছি। আমরা (বুধবার) বোয়ালমারী সেবা সার্জিক্যাল ক্লিনিকে এক সিজারিয়ান মূমুর্ষূ রোগীকে রক্ত দান করেছেন।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews