1. admin@71bangla24.com : admin :
শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
ফরিদপুরে চারটি সংসদীয় আসনে নৌকাকে বিজয়ী করতে যুবলীগকে ভুমিকা রাখতে হবে- জিয়াউল হাসান মিঠু বোয়ালমারীতে ছাত্রলীগের শহর পরিস্কার পরিছন্ন অভিযান বোয়ালমারীতে ছাত্রলীগের শহর পরিস্কার পরিছন্ন অভিযান বোয়ালমারীতে হত্যা মামলাসহ ৯ মামলার আসামি আ’লীগ নেতা গ্রেফতার বোয়ালমারীতে কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে শ্রবণ প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু বোয়ালমারীতে করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ ও বঙ্গবন্ধু পাঠাগার উদ্বোধন বোয়ালমারীতে করোনা সামগ্রী বিতরণ ও বঙ্গবন্ধু পাঠাগার উদ্বোধন দীর্ঘদিন কাজ বন্ধ থাকার পর রিটেন্ডার হচ্ছে সাতৈর রেলগেটে নির্মাণাধীন ওভারপাসের দীর্ঘদিন কাজ বন্ধ থাকার পর রিটেন্ডার হচ্ছে সাতৈর রেলগেটে নির্মাণাধীন ওভারপাসের বোয়ালমারীতে মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে মাইকিং ফলোআপ-বোয়ালমারীতে দুই শিশু ধর্ষণ চেষ্টায় মামলা বোয়ালমারীতে দুই শিশু ধর্ষণ চেষ্টার দায়ে থানায় লিখিত অভিযোগ বোয়ালমারীতে ইয়াবা বড়ি ও সাজাপ্রাপ্ত আসামীসহ তিন জন গ্রেফতার বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বোয়ালমারীতে মাদরাসা ছাত্রীকে অপহরণের অভিযোগ বোয়ালমারীতে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও খাবার বিতরণ শোক দিবসে বোয়ালমারীতে আব্দুর রহমানের পক্ষে ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ বোয়ালমারীতে ১৫ ই আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ বোয়ালমারীতে চার দোকান আগুনে পুড়ে ছাই
add

ফরিদপুরে চারটি সংসদীয় আসনে নৌকাকে বিজয়ী করতে যুবলীগকে ভুমিকা রাখতে হবে- জিয়াউল হাসান মিঠু

  • শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১ বার পড়া হয়েছে

আব্দুল্লাহ আল মামুন রনী :আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের ৪টি আসনেই আওয়ামী লীগকে বিজয়ী করতে আজ থেকে ভোটযুদ্ধে নামার আহ্বান জানিয়েছে জেলা যুবলীগ।

১০ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে চাঁদপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ধোপাডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু এ আহ্বান জানান।

যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু বলেন, চাঁদপুর ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপরে কেউ যদি কোনো প্রকার অত্যাচার, নির্যাতন চালাতে চেষ্টা করে তাহলে তা মোকাবেলায় আমাকে সব সময় আপনাদের পাশে পাবেন। আমার শরীরে একবিন্দু রক্ত থাকতে সেইসব অপশক্তিদের কোন ছাড় দেওয়া হবে না।

আমরা শেখ হাসিনার রাজনীতি করি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে থাকতে চাই। আমরা ঐক্যবদ্ধ হয়ে থাকব। ফরিদপুরের চারটি আসনে মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবেন তাকে নির্বাচিত করার জন্য ভোট যুদ্ধ আজ থেকে শুরু হলো।

তিনি আরো বলেন, আজ যারা ত্যাগী বলে দাবী করছেন তাদের উদ্দেশ্যে বলেন শেখ হাসিনার থেকে বড় ত্যাগী কে আছেন? প্রায় ১৩ টি বছর অতিক্রম করেছেন দেশের জনগনের কথা চিন্তা করে, জনগন কিভাবে ভালো থাকবে, কিভাবে দেশকে সোনার বাংলাদেশে পরিণত করবে সে কাজ করতে করতে। এই দেশের জন্যই তিনি তার পুরো পরিবারকে হারিয়েছেন। তার থেকে বড় ত্যাগী কে এই দেশে?

নির্বাচন বিষয়ে বলতে যেয়ে তিনি বলেন, আগামীতে কে নমিনেশন পাবে কে পাবে না তা নির্ধারণ করার যোগ্যতা আমাদের নেই। ফরিদপুর সদরে কে দলীয় নমিনেশন পাবে তা আমাদের চিন্তা নয়। নেতৃত্বে কে আসবেন কে আসবেন না তা মাননীয় প্রধানমন্ত্রী জানেন। মনে রাখতে হবে টেবিলে গিয়েও নাম পরিবর্তন হয়ে যায়। সুতরাং এ নিয়ে কোন বিতর্ক যেন না হয় যুবলীগকে তা মনে রাখতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি শ্রদ্ধাভরে স্মরন করেন যারা দলের জন্য দেশের জন্য কষ্ট করে শহীদ হয়েছেন। ফরিদপুর চারটি আসনেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

চাঁদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মেহেদি হাসান তালুকদার শামীম, শাহ সুলতান মোহাম্মদ রাহাত খান, চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুন্নাহার মহিদ, জেলা যুবলীগের সদস্য ও বোয়ালমারী উপজেলা যুবলীগের আহবায়ক,চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু,চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মিয়া, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।
এ ছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য আলী আজগর মানিক, মোঃ শওকত হোসেন মুকুল, শরিফুল হাসান প্লাবন,জুয়েল খান প্রমুখ।
এসময় আলোচনা সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী যুবলীগের ও আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চাঁদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক অপূর্ব চক্রবর্তী।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews