1. admin@71bangla24.com : admin :
বুধবার, ২১ জুলাই ২০২১, ০৭:১৪ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
ফরিদপুরে প্রয়াত নেতাদের নামে কোরবানি দিয়ে অনন্য নজির স্থাপন করলেন আব্দুর রহমান বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত বোয়ালমারীতে আব্দুর রহমানের পক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন বোয়ালমারীতে আব্দুর রহমানের পক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান হলেন ডা. দিলীপ রায় সালথা উপজেলা পরিষদের পক্ষ থেকে পবিত্র ঈদু-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ওয়াদুদ মাতুব্বর ফরিদপুর-১ আসনের এমপি’র বরাদ্দকৃত প্রকল্পগুলোতে অনিয়মের অভিযোগ, সড়ক নির্মাণের এক মাসের মধ্যেই বিলীন বোয়ালমারীতে ৮৩ বছরের অসহায় বৃদ্ধার পাশে খাদ্য সামগ্রী নিয়ে হাজির পুলিশ বোয়ালমারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সাহায্যের হাত বাড়ি দিলেন আব্দুর রহমান সাঁকো থেকে পড়ে বোয়ালমারী চন্দনা-বারাশিয়া নদীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী নিখোঁজ বোয়ালমারীতে ভ্রাম্যমান আদালতে ৬ জনকে জরিমানা বোয়ালমারীতে ভিজিএফের কার্ড সুবিধাভোগীদের বাড়িতে পৌছে দিচ্ছেন কাউন্সিলর সামাদ খান বোয়ালমারীতে র‌্যাবের হাতে আ’লীগ সভাপতির ছেলেসহ ৩ যুবলীগ নেতা মাদকসহ আটক বোয়ালমারীতে করোনায় ক্ষতিগ্রস্থ পত্রিকার হকার ও অটোচালকদের মধ্যে ইউএনওর ত্রাণ বিতরন বোয়ালমারীতে পৌরসভার নিজস্ব তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্থ চায়ের দোকানদারদেরকে নগদ অর্থ প্রদান করোনায় সুরক্ষা সামগ্রী নিয়ে সাধারন মানুষের পাশে বাংলাদেশ আ.লীগ বোয়ালমারীতে ৮ ব্যবসায়ীকে ১৬ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০ জনকে জরিমানা বোয়ালমারীতে টিকা নেওয়ার পরও শিক্ষক সমিতির সভাপতি করোনা আক্রান্ত আদালতে নারী ও শিশু নির্যাতনের মামলা !! আলফাডাঙ্গায় ছোট ভাইয়ের বউকে ভাগিয়ে সংসার বাধলো বড় ভাই!
add

ফরিদপুরে প্রয়াত নেতাদের নামে কোরবানি দিয়ে অনন্য নজির স্থাপন করলেন আব্দুর রহমান

  • বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১ বার পড়া হয়েছে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

ঈদুল আযহায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুর রহমান অসহায় দুস্থ ও পথচারীদের মধ্যে কোরবানীর মাংস বিতরণের মাধ্যমে এক ব্যতিক্রমী আয়োজন করেছেন। ফরিদপুরের বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গার প্রয়াত ৭ আওয়ামী লীগ নেতার নামে তিনি কোরবানী দিয়ে। তারা হলেন, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম মফিজুর রহমান মঞ্জু মিয়া, মধুখালী উপজেলা আওয়ামী লীগের অপর সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মরহুম মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সহসভাপতি ও মধুখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবুল কাশেম দুলু মিয়া, মধুখালীর নওয়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মির্জা আবুল কাইয়ুম, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম সরোয়ার মৃধা, বোয়ালমারীর সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান মরহুম আ. রাজ্জাক মোল্যা এবং আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুরুল বাশার।

পূর্বসূরি ত্যাগী নেতাদের স্মরণ ও শ্রদ্ধা প্রদর্শনের এই ব্যতিক্রমী উদ্যোগটি স্থানীয় জনসাধারণের কাছে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। এ সময়ের রাজনীতিতে এটি নিঃসন্দেহে একটি অনন্য দৃষ্টান্ত।

 

জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের সুচনালগ্ন থেকে তৃণমূল পর্যায়ে বিভিন্ন প্রতিকুল পরিবেশে অনেক সংগ্রাম, ত্যাগ-তিতিক্ষা স্বীকার করে প্রয়াত নেতারা বলিষ্ট নেতৃত্ব দিয়ে সংগঠনকে শক্তিশালী করেছেন। তঁাদের আত্মত্যাগে আওয়ামী লীগ আজ শক্তিশালী।

স্থানীয় পর্যায়ে কিংবদন্তিতুল্য এই সাত নেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা অর্পণ এবং তঁাদের আত্মার শান্তি কামনায় ঈদুল আযহায় আব্দুর রহমান তাঁর নির্বাচনীয় এলাকায় তাঁদের আত্মত্যাগ এবং কর্মজীবনে আওয়ামী লীগের প্রতি অবদান ও মুক্তিযুদ্ধে অবদানের স্বীকৃতিস্বরূপ এই মহতি উদ্যোগ গ্রহণ করেন।

আজ বুধবার বিকেলে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক ফাহিম আহমেদের নেতৃত্বে সদ্যঘোষিত মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মাধ্যমে ঈদুল আযহায় ৫০০ দুস্থ পরিবারের মধ্যে এ মাংস বিতরণ করা হয়েছে। ভ্যানচালক, পথচারী ও সমাজের অসহায় দুস্থদের মাঝে এসব বিতরণ করা হয়।

এ ব্যাপারে দুস্থ কাকলী বেগম ও ভ্যানচালক বাদশা মিয়া বলেন, কখনা ভাবিনী কোরবানীর ঈদে রাস্তায় দাড়ায় মাংস পাবো।

করোনাভাইরাসের মধ্যেও এ ধরনের মহতি আয়োজন যারা করেছেন আল্লাহ তাদের মঙ্গল করুক। আজ হয়তো পরিবারের সদস্যদের নিয়ে দু’টুকরো মাংস দিয়ে ভাত খেতে পারবো।

এক প্রতিক্রিয়ায় আব্দুর রহমান বলেন, প্রয়াত নেতাদের জীবনের ত্যাগ-তিতিক্ষা ও ধারাবাহিক সংগ্রামের ফসল আজকের আওয়ামী লীগ। পূর্বসূরি এই নেতাদের দেখিয়ে যাওয়া পথ অনুসরণ করেই আজকের বাংলাদেশ। জাতির পিতার আদর্শের সন্তানদের স্মরণ ও আত্মার শান্তির জন্য আমার এ উদ্যোগ। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সামনে এগিয়ে যেতে হবে।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews