1. admin@71bangla24.com : admin :
বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ বোয়ালমারীতে দেড় কোটি টাকায় নবনির্মিত রাস্তার বেহাল দশা সালথায় ইউনিয়ন পর্যায়ে দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু আলফাডাঙ্গাতে বুড়াইচ ইউনিয়ন আওয়ামীলীগের উদ‍্যোগে দলীয় সাংগঠনিক আলোচনা সভা   বোয়ালমারী শেখর দিঘিরপাড়ে পারিবারিকভাবে বন্টকনামা করা জমিতে মিথ্যা সংবাদ প্রকাশ করায় নিন্দা। আলফাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন ও টয়লেট ভাংচুরের অভিযোগ বোয়ালমারীতে ভ্রাম্যমান আদালতে জরিমানা বোয়ালমারীতে ঈদের নামাজ পড়া নিয়ে সংঘর্ষ নিহত ২ আটক ৫, ঘর বাড়িতে আগুন লুটপাট বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষ নিহত ২ সালথায় গৃহহীন উপকারভোগী ৪২ পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন ইউপি সদস্য আ’লীগ প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান এর পক্ষে উপজেলা যুবলীগের ঈদ বস্ত্র বিতরণ বোয়ালমারীতে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে শাহানা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ বোয়ালমারীতে ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল সালথা ও বোয়ালমারী দুগ্রুপের সংঘর্ষে ২০ জন আহত, নিহত ১ দোকানপাট ভাংচুর ইফতার মাহফিলের বাজার শেষে ফেরার পথে দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত বোয়ালমারীতে ৫৫ টাকা নিয়ে সংঘর্ষ আহত ২০ ঘরবাড়ি ভাংচুর শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল— মেজর আতমা হালিম (অঃ) ৯৯৯ এ ফোন দিয়ে বোয়ালমারীতে খাদ্য সহায়তা পেল ৫০ পরিবার
add

ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

  • বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্ :

ফরিদপুরে আজ ১২’মে (বৃহস্পতিবার)সকাল ১১টায় সরকারী রাজেন্দ্র কলেজের মাঠে শুরু হবে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।
দলীয় সুত্রে জানা যায়, ১লাখ ৫ হাজার বর্গফুট এলাকা জুড়ে ৫০ লক্ষ টাকা ব্যায়ে তৈরী করা হয়েছে মঞ্চ। নেতা-কর্মীদের জন্য রাখা হয়েছে ১৫ হাজার চেয়ার।
ফরিদপুরের ৯ উপজেলা ছাড়াও বৃহত্তর ফরিদপুরের বিভিন্ন উপজেলা থেকে নেতা-কর্মীরা অংশ নিবে এই সম্মেলনে।
২০ হাজার নেতা-কর্মী এই সম্মেলনে অংশ গ্রহন করবে এমনটাই আশা করছেন সম্মেলন প্রস্তুত কমিটি।
এ সম্মেলনের মাধ্যমে শেষ হবে নেতাদের পদ-পদবী চাওয়া-পাওয়ার অবসান ঘটবে। প্রায় ৬ বছর পর ফরিদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

জেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পদবীর অপেক্ষায় আছে বর্তমান সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, বর্তমান সহ-সভাপতি, শামিম হক, আওয়ামী লীগ নেতা বাবু বিপুল ঘোষ, জেলা পরিষদের প্রশাসক এ্যাড. শামসুল হক ভোলা মাস্টার, সাবেক ছাত্র নেতা ফারুক হোসেন। সাধারণ সম্পাদকের প্রত্যাশায় বর্তমান সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, সাবেক ছাত্র নেতা লিয়াকত হোসেন, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস,  ফরিদপুর জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা আইভি মাসুদ।

তবে সকল প্রার্থীই গণমাধ্যমকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনা যাকেই সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব দেবেন তার সাথে তারা হাত মিলিয়ে দলের জন্য কাজ করে যাবেন।
তারা আরও বলেন, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। উল্লেখ্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সভানেত্রী নিজেই নির্ধারণ করবেন। ঢাকা থেকে প্রধানমন্ত্রীর পক্ষে যারা আসবেন তারা শুধু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম দুটি ঘোষণা করবেন। তাই কেউ বলতে পারছে না কে হবে ফরিদপুর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য,কাজী জাফরুল্লাহ্।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য,ও খাদ্যমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক।
সভাপতিমন্ডলীর সদস্য,কর্ণেল ফারুক খান এমপি,বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন সামনে রেখে চলছিল গ্রুপিং লবিং। জেলা আওয়ামী লীগের নেতারা যে যেভাবে পারছেন নিজেদের অবস্থান ধরে রাখার জন্য তদবির চালিয়ে যাচ্ছেন। এ সবকিছুর অবসান ঘটবে বৃহস্পতিবার দুপুরের মধ্যেই।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড সুবল চন্দ্র সাহা বলেন সম্মেলনের সার্বিক প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।আশা করছি উৎসবমুখর পরিবেশে এবার জেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হবে।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews