1. admin@71bangla24.com : admin :
বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১, ০৩:২০ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে শ্রবণ প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু বোয়ালমারীতে করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ ও বঙ্গবন্ধু পাঠাগার উদ্বোধন বোয়ালমারীতে করোনা সামগ্রী বিতরণ ও বঙ্গবন্ধু পাঠাগার উদ্বোধন দীর্ঘদিন কাজ বন্ধ থাকার পর রিটেন্ডার হচ্ছে সাতৈর রেলগেটে নির্মাণাধীন ওভারপাসের দীর্ঘদিন কাজ বন্ধ থাকার পর রিটেন্ডার হচ্ছে সাতৈর রেলগেটে নির্মাণাধীন ওভারপাসের বোয়ালমারীতে মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে মাইকিং ফলোআপ-বোয়ালমারীতে দুই শিশু ধর্ষণ চেষ্টায় মামলা বোয়ালমারীতে দুই শিশু ধর্ষণ চেষ্টার দায়ে থানায় লিখিত অভিযোগ বোয়ালমারীতে ইয়াবা বড়ি ও সাজাপ্রাপ্ত আসামীসহ তিন জন গ্রেফতার বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বোয়ালমারীতে মাদরাসা ছাত্রীকে অপহরণের অভিযোগ বোয়ালমারীতে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও খাবার বিতরণ শোক দিবসে বোয়ালমারীতে আব্দুর রহমানের পক্ষে ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ বোয়ালমারীতে ১৫ ই আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ বোয়ালমারীতে চার দোকান আগুনে পুড়ে ছাই বোয়ালমারীতে দুই মাদক কারবারি র‌্যাবের হাতে আটক মধুখালী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও করোনা সুরক্ষা সামগ্রী দিলেন আব্দুর রহমান বোয়ালমারীতে ইয়াবাসহ ব্যবসায়ী আটক আব্দুর রহমান এর পক্ষে বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের মাস্ক ও শুকনো খাবার বিতরন বোয়ালমারীতে উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন
add

বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে শ্রবণ প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু

  • বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২ বার পড়া হয়েছে

 

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ট্রেনে কাটা পড়ে কমলা রানী (৬০) নামে এক শ্রবনপ্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যুর ঘটনা ঘটেছে।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার চতুল ইউনিয়নের কীত্তনীয়া পাড়া আদমের গেট রেলক্রসিং নামকস্থানে এ ঘটনা ঘটে। তিনি চতুল ইউনিয়নের আরাজী-বাইখীর গ্রামের ক্ষিরোদ কীর্ত্তনীয়ার স্ত্রী। তার তিন ছেলে ও ২ মেয়ে রয়েছে।

নিহতের স্বামী ক্ষিরোদ কীর্ত্তনিয়া জানান, আমার স্ত্রী প্রতিদিন সকালে হাঁটাহাঁটি করে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে আমার বাড়ি সংলগ্ন আদমের গেটের রেলক্রসিং পার হচ্ছিলেন। এ সময় গোপালগঞ্জ থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মেইল ট্রেন টুঙ্গিপাড়া এক্সপ্রেসে তিনি কাটা পড়েন। তিনি শ্রবণ প্রতিবন্ধী ও দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীনতায় ভূগছিলেন।
এ ব্যাপারে বোয়ালমারী থানা ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, রেল দুর্ঘটনার সংবাদ পেয়েছি। এ বিষয়ে রেল পুলিশ কর্তৃপক্ষই আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews