1. admin@71bangla24.com : admin :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:২৮ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
add

বোয়ালমারীতে একই সময়ে স্বামী স্ত্রী’র রহস্যজনক আত্মহত্যা।

  • বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১২৯০ বার পড়া হয়েছে

সৈয়দ তারেক মোহাম্মদ আব্দুল্লাহ্ /আব্দুল্লাহ আল মামুন রনী

ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার দরি সহস্রাইল গ্রামে ২৪ জুন দুপুরে রহস্যজনক ভাবে রাকিব মোল্যা (২৬) পিতা- ইউনুস মোল্যা ও ইভা (২৪) পিতা-ইকরাম মৃধা নিজ বাড়ীতে( স্বামী- স্ত্রী) আত্মহত্যা করেছে।

খোঁজ নিয়ে জানা যায় তিন বছর বিবাহ হয়েছে রাকিব ও ইভার। সুখের সংসার ই চলছিলো তবে হঠাৎ করে আজ দুপুরে রুমে ফ্যানের সাথে আত্মহত্যা করে ইভা ও রাকিব।

ঘটনাস্থলে গিয়ে মৃত্য রাকিবের রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেচানো দেখা যায়।রাকিবের চাচা হাবিব মোল্যা বলেন রাকিব ইভার কোন গন্ডগোল ছিলো না তবে কেনো আত্মহত্যা করলো বুঝতে পারছি না।

মৃত্যু রাকিব ও ইভা কে উদ্বার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডিউটিরত ডাঃ আশিকুর রহমান তাদের কে মৃত্যু ঘোষনা করে।

মৃত্যু রাকিব ও ইভার লাশ আলফাডাঙ্গা হাসপাতাল মর্গে আছে, ময়না তদন্ত হবে কি না জানতে আলফাডাঙ্গা থানার ওসি রিজাউল করিম কে ৭১ বাংলা ২৪.কম ফোন দিলে তিনি মিটিং এ আছেন বলে জানান।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা