1. admin@71bangla24.com : admin :
সোমবার, ১১ অক্টোবর ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
বোয়ালমারীতে গৃহবধূ খুনের ঘটনায় থানায় মামলা বোয়ালমারীতে বিট পুুলিশং সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে মানসিক ভারসাম্যহীন রহিমের পাশে প্রশাসন বোয়ালমারীতে ট্যাংকির ভিতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার বোয়ালমারীতে কুমার নদীতে নৌকা বাইচের আয়োজন বোয়ালমারীতে মাছ ধরার ৯০০ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস বোয়ালমারীতে ৮ মোটরসাইকেল চালককে জরিমানা বোয়ালমারীতে বজ্রপাতে দুটি গাভী নিহত শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে-আব্দুর রহমান বোয়ালমারীতে প্রণোদনা কর্মসূচির মাসকলাই বীজ ও রাসায়নিক সার বিতরণ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হ্যালো ছাত্রলীগের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় বোয়ালমারীতে ধর্ষণ ও হত্যা মামলায় ১১ বছর পর কৃষকের মৃত্যুদন্ড বোয়ালমারীতে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন বোয়ালমারীতে ব্রিজ থেকে লাফ দিয়ে নিখোঁজ মাজেদ, উদ্ধারে ডুবুরি দল কবি নাজমুল হক নজীর এর ৬৭তম জন্মদিন আজ বোয়ালমারীতে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা ডাঃ তানজিনা রহমান রিতু’র অবৈধ ডিগ্রি দুই দিনের মধ্যে অপসারণের নির্দেশ ফেসবুকে খারাপ মন্তব্য করায় প্রবাসীর নামে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ বোয়ালমারীতে ড্রেজার মেশিন ধ্বংস বোয়ালমারীতে বিরিয়ানি রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবুর্চির মৃত্যু
add

বোয়ালমারীতে গৃহবধূ খুনের ঘটনায় থানায় মামলা

  • সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২ বার পড়া হয়েছে

 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মোসা. নিলুফার ইয়াসমিন (৪৫) নামে এক গৃহবধূ খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। গত ৭ অক্টোবর বোয়ালমারী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আঁধারকোঠা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত গৃহবধূর ছেলে বাদি হয়ে শনিবার (৯ অক্টোবর) দিবাগত রাতে এ হত্যা মামলাটি দায়ের করেন। হত্যাকান্ডে জড়িত সন্দেহভাজন দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে ওই গৃহবধুর বাড়ির সেপটিক ট্যাংক থেকে পুলিশ নিলুফার ইয়াসমিনের লাশ উদ্ধার করে। তিনি ওই বাড়িতে অধিকাংশ সময় একাই থাকতেন। নিলুফার ওই মহল্লার প্রয়াত সেনা সদস্য মো. আবুল খায়ের মন্ডলের স্ত্রী। এ ঘটনায় গৃহবধূর ছেলে মো. ইমরান হোসেন (২১) বাদি হয়ে মামলাটি করেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, নিলুফারকে মাথায় ও কপালে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। বাদির স্বাক্ষর করা এজাহারের বর্ণনাতে সন্দেহভাজন হত্যাকারী হিসেবে মো. রবিউল শেখ, মো. জাহিদুল ইসলাম, নাহিদ আলমসহ ৬ ব্যক্তির নাম উল্লেখ থাকলেও সেখানে কারো বাবার নাম বা ঠিকানা উল্লেখ নেই। উল্লেখিত ব্যক্তিরা ওই বাড়িতে আসা যাওয়া করতেন এবং তাঁরাই গৃহবধূকে হত্যা করে লাশ সেপটির ট্যাংকে লুকিয়ে রেখেছেন বলে বাদির সন্দেহ। কিন্তু মামলার প্রাথমিক তথ্য বিবরণীতে (এফআইআর) আসামির কলামে কারো নাম উল্লেখ নেই। সেখানে আসামির নাম ‘অজ্ঞাতনামা কে বা কাহারা’ উল্লেখ রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান গত শনিবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ হেফাজতে থাকা সন্দেহভাজন দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চলছে। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মামলার সর্বশেষ অগ্রগতি বলতে এটুকুই।

সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বলেন, একেবারে সূত্রবিহীন ও মর্মান্তিক এ হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলাটি স্পর্শকাতর হওয়ায় এ পর্যন্ত পাওয়া তথ্য যাচাই বাছাই করে দেখা হচ্ছে। তাই তদন্তের স্বার্থে এ সকল তথ্য এখনই প্রকাশ করা যাচ্ছে না।

জানতে চাইলে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক মেজর মো. আব্দুর রহমান রোববার (১০অক্টোবর) জানান, র‌্যাব ইতিমধ্যে চাঞ্চল্যকর ও সূত্রবিহীন এ হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু করেছে। তবে এখনো এ ব্যাপারে বলার মতো সময় আসেনি।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews