1. admin@71bangla24.com : admin :
শনিবার, ১২ জুন ২০২১, ১২:৪৮ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
বোয়ালমারীতে তিন ইউপি চেয়ারম্যান মামলার প্রধান আসামি বোয়ালমারীতে ড্রেন নির্মাণে অনিয়মের অভিযোগ বোয়ালমারীতে ১৪ মাসে ৬৮৭ জন করোনা রোগি শনাক্ত বোয়ালমারীর সহস্রাইল বাজারে নসিমন চাপায় মাছ ব্যবসায়ি নিহত বোয়ালমারীতে নসিমন চাপায় মাছ ব্যবসায়ি নিহত বোয়ালমারীতে নসিমন চাপায় মাছ ব্যবসায়ি নিহত বোয়ালমারীতে নগদ এর ম্যানেজারের বাড়িতে ডাকাতি মানবিক সেবা দিয়ে আলোচনায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক। প্রেমের বিয়ে ৫ বছর না পেরোতেই যৌতুকের দায়ে নির্যাতনের শিকার গৃহবধূ বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতির দায়িত্ব পেলেন কামরুল সিকদার  মুক্তিযোদ্ধা তালিকা থেকে রাজাকার-আলবদরদের বাদ না দিলে মৃত্যুর পর রাষ্ট্রীয় সম্মান নিবেন না যুদ্ধকালীন কমান্ডার’ বোয়ালমারীতে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ আহত ২০ ঘরবাড়ি ভাংচুর ইউপি  সহ আটক ১৮ বোয়ালমারীতে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মতবিনিময় ফরিদপুর জেলা যুবলীগের পক্ষ থেকে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন বোয়ালমারীতে জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কেক কেটে উদযাপন এ এক অন্যরকম ঈদ উদযাপন ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার জননেতা আব্দুর রহমান এর ঈদ শুভেচ্ছা বার্তা বোয়ালমারীর ১৩ গ্রামে ঈদুল ফিতর উদযাপন জেলা যুবলীগের পক্ষ থেকে বোয়ালমারী যুবলীগ নেতাকর্মীদের মধ্যে ঈদ উপহার বিতরণ
add

বোয়ালমারীতে তিন ইউপি চেয়ারম্যান মামলার প্রধান আসামি

  • শনিবার, ১২ জুন, ২০২১
  • ১ বার পড়া হয়েছে

 

বোয়ালমারী প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার তিন ইউপি চেয়ারম্যানকে পৃথক তিনটি ঘটনায় মামলার প্রধান আসামি করে বোয়ালমারী থানায় মামলা রুজু করা হয়েছে। তিন চেয়ারম্যান হলো উপজেলার চতুল ইউনিয়নের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, পরমেশ্বর্দী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম মিনা মুকুল, ঘোষপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম ফারুক হোসেন।

জানা যায়, গত ২০২১ সালের ১৭ মার্চ চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের আকমল শেখকে (৬০) রাতে দুবৃর্ত্তরা কুপিয়ে বাড়ির সামনে রাস্তায় ফেলে যায়। তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আকমল শেখের ছেলে ইব্রাহিম শেখ বাদি হয়ে ১৯ মার্চ চতুল ইউপি চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, ফরিদপুর জেলা যুবলীগের সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটুকে প্রধান আসামি করে ১৭ জনের নামে বোয়ালমারী থানায় মামলা করেন। মামলা নম্বর ১১।
গত ২০২১ সালের ২৯ মে সকালে পরমেশ্বর্দী ইউনিয়নের মযেনদিয়া গ্রামে মান্নান মাতুব্বর ও মাসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে পুলিশ আহতের ঘটনায় ২৯ মে বোয়ালমারী থানার এসআই মামুন অর রশিদ বাদি হয়ে পরমেশ্বর্দী ইউনিয়নের আ’লীগে সদস্য ও ইউপি চেয়ারম্যান নুরুল আলম মিনা মুকুলকে প্রধান আসামি করে ৩৯ জনের নামে ১৪৩, ১৮৬, ৩৩২, ৩৩৩, ৩৫৩, ৪২৭/৩৪ পেনাল কোড। বেআইনী জনতাবদ্ধ একই উদ্দেশ্যে সরকারী কর্তব্য কাজে বাধা প্রদান পূর্বক স্বেচ্ছায় আঘাত করিয়া সাধারন ও গুরুতর জখম করত: অবৈধ বল প্রয়োগ করিয়া ক্ষতি সাধন করার অপরাধে মামলা করেন।

অপরদিকে ২০১৯ সালের ১৫ জুন ঘোষপুর ইউনিয়নের চন্ডিবিলা চান মিয়া মাস্টার ও কাজী রফিউদ্দিন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ২০১৯ সালের ১৮ জুন চন্ডিবিলা গ্রামের আসাদ মোল্যা বাদি হয়ে বোয়ালমারী থানায় বোয়ালমারী উপজেলা আ’লীগের অর্থবিষয়ক সম্পাদক ও ঘোষপুর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান এসএম ফারক হোসেনকে প্রধান আসামি করে ৮০ জনের নামে মামলা করেন। মামলা নম্বর ১৭।

এস এম ফারুক হোসেন বলেন, দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার সাথে আমি সম্পৃক্ত নয়। আমি সংঘর্ষের বিষয় জানি না। অথচ আমার প্রতিপক্ষ সংঘর্ষের ঘটনায় আমাকে হয়রানি করার জন্য মামলার প্রধান আসামি করেন।

নুরুল আলম মিনা মুকুল বলেন, আমার ইউনিয়নের মান্নান মাতুব্বর ও মাসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় আমি বোয়ালমারী আমার বাসায় ছিলাম। আমি সংঘর্ষের ঘটনাস্থলে ছিলাম না। অথচ পুলিশ এ্যাসোল্ট মামলার প্রধান আসামি করা হয়েছে আমাকে।

শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, আকমল শেখ হত্যার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। কে বা কারা রাতের আধারে আকমল শেখকে কুপিয়ে জখম করে ফেলে যায়। কিছু লোক রাজনৈতিক ভাবে আমাকে হয়রানি করার জন্য হত্যা মামলার প্রধান আসামি করেছেন। যে রাতে আকমল শেখকে দুবৃর্ত্তরা কুপিয়ে ফেলে যায় ওই দিন রাত ১২টার দিকে আমি ফরিদপুর থেকে বাড়িতে ফিরি। আমাকে মিথ্যা হত্যা মামলায় প্রধান আসামি করে হয়রানি করা হচ্ছে।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews