1. admin@71bangla24.com : admin :
রবিবার, ২৫ ডিসেম্বর ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সড়কে প্রাণ গেল বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই পোর্টারের বোয়ালমারীতে নবাগত জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচি বোয়ালমারীতে নবাগত জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচি সালথা থানার ওয়ারেন্ট তামিল অফিসার হিসেবে পদক পেলেন রবিন বোয়ালমারীতে শিশু কার্ড ও রেশন কার্ড ইস্যুতে চেয়ারম্যান পুত্র পেটালেন মেম্বারকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ.এস.এম. ফেরদাউস সালথায় আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্ট করন প্রকল্পের খামারী প্রশিক্ষণ সালথায় নবনির্বাচিত এমপি লাবু চৌধুরীকে গণসংবর্ধনা বোয়ালমারীতে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা আলফাডাঙ্গায় মেয়র ও চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন পেলেন যারা সালথার আলোচিত গরু চোর সেই মাসুদ ইয়াবাসহ গ্রেপ্তার বোয়ালমারীতে সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচনে সভাপতি চুন্নু, সাধারণ সম্পাদক মিজান সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন শ্লোগানের কবি নাজমুল হক নজীর এর ৭ম প্রয়াণ বার্ষিকী আজ ‌ঢাবির মুহসীন হল ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফরিদপুরের শাওন আলফাডাঙ্গায় চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীর পরিবারের বিরুদ্ধে মিথ্যাচার করায় মানববন্ধন প্রয়াত আ’লীগ নেতা প্রশান্ত সাহার শ্রাদ্ধ অনুষ্ঠানে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান সালথায় জাকের পার্টি ছাত্রফ্রন্টের আলোচনা সভা অনুষ্ঠিত সালথায় মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত বোয়ালমারীতে উপজেলা পরিষদের নতুন ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ
add

বোয়ালমারীতে নবাগত জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচি

  • সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৯ বার পড়া হয়েছে

 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদারের বোয়ালমারীতে আগমন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সুধী সমাজের ব্যক্তিবর্গের সঙ্গে এক মতবিনিময় সভাসহ বিভিন্ন কর্মসূচিতে যোগদান করেন। সমবায় অধিদপ্তর কর্তৃক দুগ্ধ সমবায় সমিতির সদস্যদের মাঝে ঋণের চেক, প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বোরো ধানের উচ্চ ফলনশীল জাতের বীজ ও রাসায়নিক সার এবং শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

রবিবার (১২ ডিসেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার বোয়ালমারীতে পৌঁছে প্রথমে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইউএনও মোশারেফ হোসাইনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া। শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, কৃষি কর্মকর্তা প্রীতম কুমার হোড়, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তাপস শাখারী প্রমুখ।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, এই ফরিদপুর জেলাতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেছিলেন। তার নেতৃত্বেই বাংলাদেশ স্বাধীন হয়েছে। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি আরো বলেন, আমি ফরিদপুর থাকাকালীন বোয়ালমারীকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব।
তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, কোন সরকারি দপ্তরে এসে কেউ যেন হয়রানির শিকার না হয়। কারণ জনগণের ট্যাক্সের টাকায়ই আমাদের বেতন হয়। কেউ হয়রানির শিকার হলে সাথে সাথে আমাকে জানাবেন।

বোয়ালমারী উপজেলায় কোন বাল্য বিবাহ ঘটলে, কেউ ইভটিজিং করলে অথবা স্কুল চলাকালীন সময়ে কোন ছাত্র-ছাত্রী স্কুল ড্রেস ছাড়া বাইরে আড্ডা দিলে তাকে আটক করার জন্য প্রশাসনকে নির্দেশ দেন।
পরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পক্ষ থেকে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৮৫০ জন দরিদ্র কৃষকের মাঝে ৫ কেজি করে বোরো ধানের বীজ, ১০ কেজি করে ডিএপি ও এমপি সার এবং ৩ হাজার ৫০০ জন কৃষকের মাঝে দুই কেজি করে হাইব্রিড ধানের বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এছাড়া সমবায় অধিদপ্তর কর্তৃক দুগ্ধ সমবায় সমিতির ৮ জনের প্রত্যেককে এক লক্ষ টাকা করে ঋণের চেক বিতরণ করেন। এছাড়া উপজেলা ভূমি অফিসের পক্ষ থেকে ১শ ৪৫ জন শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কর্মসূচি এবং বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্তৃক আয়বর্ধণমূলক কর্মকান্ডের ঋনের চেক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews