1. admin@71bangla24.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
বোয়ালমারীতে শিশু কার্ড ও রেশন কার্ড ইস্যুতে চেয়ারম্যান পুত্র পেটালেন মেম্বারকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ.এস.এম. ফেরদাউস সালথায় আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্ট করন প্রকল্পের খামারী প্রশিক্ষণ সালথায় নবনির্বাচিত এমপি লাবু চৌধুরীকে গণসংবর্ধনা বোয়ালমারীতে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা আলফাডাঙ্গায় মেয়র ও চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন পেলেন যারা সালথার আলোচিত গরু চোর সেই মাসুদ ইয়াবাসহ গ্রেপ্তার বোয়ালমারীতে সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচনে সভাপতি চুন্নু, সাধারণ সম্পাদক মিজান সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন শ্লোগানের কবি নাজমুল হক নজীর এর ৭ম প্রয়াণ বার্ষিকী আজ ‌ঢাবির মুহসীন হল ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফরিদপুরের শাওন আলফাডাঙ্গায় চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীর পরিবারের বিরুদ্ধে মিথ্যাচার করায় মানববন্ধন প্রয়াত আ’লীগ নেতা প্রশান্ত সাহার শ্রাদ্ধ অনুষ্ঠানে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান সালথায় জাকের পার্টি ছাত্রফ্রন্টের আলোচনা সভা অনুষ্ঠিত সালথায় মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত বোয়ালমারীতে উপজেলা পরিষদের নতুন ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ ফরিদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ এএস আই নির্বাচিত মোবারক হোসাইন সালথায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন সাজেদা চৌধুরীর ছে‌লে লাবু চৌধুরী
add

বোয়ালমারীতে শিশু কার্ড ও রেশন কার্ড ইস্যুতে চেয়ারম্যান পুত্র পেটালেন মেম্বারকে

  • মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

বোয়ালমারী  প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারীতে শিশু কার্ডের জন্য টাকা ও রেশন কার্ডে চাল কম দেয়ার বিরোধিতা করায় ইউনিয়ন পরিষদের এক চেয়ারম্যান পুত্র পিটিয়ে আহত করেছেন এক ইউপি সদস্যকে (মেম্বার)। আহত ইউপি সদস্য বর্তমানে বোয়ালমারী হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আহত ইউপি সদস্য সৈয়দ বালা মিয়ার বাবা মজিবর রহমান থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদ ভবনে ইউপি সদস্যদের সাথে চেয়ারম্যানের জরুরি মিটিং ছিল। উক্ত মিটিং অনুষ্ঠিত হওয়ার কথা ছিল রিলিফের কার্ড ও রেশনের চাল বিতরণকে কেন্দ্র করে। মিটিংয়ের এক পর্যায়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান আ. মান্নান মাতুব্বরের ভাই সিদ্দিক মাতুব্বর, ভাতিজা শাহিন মাতুব্বর ও শিমুল মাতুব্বর এবং চেয়ারম্যান পুত্র মাসুদ মাতুব্বর চেয়ারম্যানের নিকট প্রস্তাব করেন প্রতিটি শিশু কার্ডের জন্য কার্ডধারীদের নিকট থেকে ২ হাজার টাকা নেয়ার এবং রেশন কার্ডধারীদের ৩০ কেজির পরিবর্তে ২৭ কেজি চাল দেয়ার। এ প্রস্তাবের বিরোধিতা করায় ৪ নং ওয়ার্ডের সদস্য সৈয়দ বালা মিয়াকে সিদ্দিক মাতুব্বর, শাহিন মাতুব্বর, শিমুল মাতুব্বর, মাসুদ মাতুব্বর লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেন। এ ঘটনায় আহত ইউপি সদস্য সৈয়দ বালা মিয়ার বাবা মজিবর রহমান রবিবার রাতে থানায় লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত সিদ্দিক মাতুব্বর বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মিটিংয়ে লোক পাঠানোর ব্যাপারে বালা মিয়া ইউনিয়ন পরিষদের ভবনের সামনে দাঁড়িয়ে কথা বলছিল। এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী সম্পর্কে আজেবাজে কথা বলায় তাকে আওয়ামী লীগের কর্মীরা আক্রমণ করেন। আমি তাকে আরো সেভ করেছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চেয়ারম্যান ও মেম্বারের উপস্থিতিতেতো আমি কোন প্রস্তাব তুলতে পারি না।
পরমেশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান মো. মান্নান মাতুব্বর বলেন, এ বিষয়ে আমার কোন বক্তব্য নেই। আমি উপকারভোগীদের কখনো চাল ওজনে কম দেই না কিংবা কার্ড দিয়ে অর্থ নেই না। মেম্বার ও সচিবরাই ওসব বন্টন করেন।

বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, আমি ছুটিতে ঢাকায় আছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। থানার দায়িত্বরত সেকেন্ড অফিসার উপ পুলিশ পরিদর্শক আক্কাস আলী শেখ বলেন, এ বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews