1. admin@71bangla24.com : admin :
সোমবার, ০৯ মে ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
বোয়ালমারী শেখর দিঘিরপাড়ে পারিবারিকভাবে বন্টকনামা করা জমিতে মিথ্যা সংবাদ প্রকাশ করায় নিন্দা। আলফাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন ও টয়লেট ভাংচুরের অভিযোগ বোয়ালমারীতে ভ্রাম্যমান আদালতে জরিমানা বোয়ালমারীতে ঈদের নামাজ পড়া নিয়ে সংঘর্ষ নিহত ২ আটক ৫, ঘর বাড়িতে আগুন লুটপাট বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষ নিহত ২ সালথায় গৃহহীন উপকারভোগী ৪২ পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন ইউপি সদস্য আ’লীগ প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান এর পক্ষে উপজেলা যুবলীগের ঈদ বস্ত্র বিতরণ বোয়ালমারীতে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে শাহানা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ বোয়ালমারীতে ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল সালথা ও বোয়ালমারী দুগ্রুপের সংঘর্ষে ২০ জন আহত, নিহত ১ দোকানপাট ভাংচুর ইফতার মাহফিলের বাজার শেষে ফেরার পথে দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত বোয়ালমারীতে ৫৫ টাকা নিয়ে সংঘর্ষ আহত ২০ ঘরবাড়ি ভাংচুর শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল— মেজর আতমা হালিম (অঃ) ৯৯৯ এ ফোন দিয়ে বোয়ালমারীতে খাদ্য সহায়তা পেল ৫০ পরিবার সালথায় মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১৩৫টি গৃহহীন পরিবার পেল ঘর আলফাডাঙ্গা ব্র্যাক অফিসের উদ্যোগে,ইফতার মাহফিল সভাপতিকে বকেয়া বেতনের কথা বলায় বেতনের টাকা আটকিয়ে দিলেন অধ্যক্ষ, স্ট্রোক করলেন প্রভাষক সালথায় তৃতীয় পর্যায়ে ২৩৩ টি পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর বোয়ালমারীতে দুই ইটভাটা মালিককে জরিমানা
add

বোয়ালমারী শেখর দিঘিরপাড়ে পারিবারিকভাবে বন্টকনামা করা জমিতে মিথ্যা সংবাদ প্রকাশ করায় নিন্দা।

  • সোমবার, ৯ মে, ২০২২
  • ২ বার পড়া হয়েছে

 

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্,

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দিগিরপাড় গ্রামে, পারিবারিকভাবে বন্টকনামা করে বসবাস করা জমি নিয়ে গত ৯ এপ্রিল দৈনিক সকালের সময় ও স্থানীয় সাপ্তাহিক বোয়ালমারী বার্তা পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে,চার সহদর ভাই কাজী শাহিনুর ইসলাম,কাজী নজরুল ইসলাম, কাজী শরিফুল ইসলাম, ও কাজী সাইফুল ইসলাম গং।

খোঁজ নিয়ে জানা যায়, গত ০৯ এপ্রিল ২০২২ ইং তারিখে দিঘীরপাড় মৌজার বিএস ৪৩০ এবং ৪৩১ নং দাগের জমির বিষয়ে ১৪৪ ধারা ভঙ্গ করে রাতের আধারে জমি দখলের যে অভিযোগ করা হয়েছে তা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহিন। যে ছবি তুলে নিউজ করা হয়েছে সেই ছবিতে দেখানো কার্যক্রম ১৪৪ ধারা জারির পূর্বে করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কাজী শরিফুল ইসলাম বলেন, আমার পরিবারের বিরুদ্ধে ১৪৪ ধারা ভঙ্গের যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা, ভিত্তিহীন,উদ্দেশ্যপ্রনোদীত।

বোয়ালমারী থানার এস আই সিন্ধু সাহেব ১৪৪ ধারার নোটিশ যে তারিখে প্রদান করেন তারপরে ওখানে আর কোন কাজ করা হয়নাই। যাহা এস আই সিন্ধু সাহেবের সাথে যোগাযোগ করলেই জানা যাবে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইন অমান্য করার কোন কাজ আমরা করিনাই। আমার প্রতিপক্ষ শ্রদ্ধাভাজন বড় ভাইগণ যে অভিযোগ দায়ের করছেন তা সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। এতে তাদের নোংরা ও হীনমনের পরিচয় দিয়েছেন।
আমরা সরকারি চাকুরী করি বিধায় বাড়িতে কেউ না থাকায় বাড়ির মালামালের নিরাপত্তার কথা চিন্তা করে পুরাতন গেট মেরামত করা হয়েছে মাত্র। আমরা যে জমিতে বসবাস করছি(বিএস ৪৩১ নং দাগ) উক্ত জমির কিছু অংশ তাদের মায়ের নামে বটে কিন্তু ২০০৫ সালে স্হানিয় গণ্যমান্য ব্যাক্তির উপস্থিতিতে পারিবারিক ভাবে বন্টননামা করা হয়।

উক্ত বন্টননামা অনুযায়ী আমাদের প্রতিপক্ষ যে জমিতে বসবাস করছে অর্থাৎ বিএস ৬৮২ নং দাগের জমিতে আমাদের ও অংশ (১৫ শতাংশ জমি)আছে বিধায় বন্টননামা অনুযায়ী সমন্বয় করে ৬৮২ নং দাগে ২৪ শতাংশ জমি পুরাটাতেই তাহারা বসবাস করছে। ৪৩১ নং দাগে ১৯ শতাংশ জমি পুরাটাই আমরা বসবাস করছি। আমরা কখনও বেশি জমি ভোগ করছি না, কিন্তু তাহারা আমাদের একান্তই হয়রানি করার লক্ষে উক্ত জমিতে মামলা দায়ের করেছেন যাহা একান্তই অসামাজিক এবং অবান্তর ।পত্র পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে আমাদের মানহানি করা হয়েছে। আমরা এর তিব্র নিন্দা ও ধিক্কার জানাই।

শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.ইস্রাফিল মোল্যা বলেন পূর্বের থেকে কাজী আবু সামার গং এবং কাজী শরিফুল ইসলাম গং বাড়ীতে একসাইড করে বসবাস করতো, আমরা এ ব্যপারে শালিশ করেছি কিন্তু মায়ের কাছ থেকে জমি রেকর্ড সুত্রে পাওয়ায় কাজী সামার গং এখন সাদা কাগজে করা বন্টকনামা মানতে চায় না তারা যার যার জায়গায় বসবাস করতে চায়।

কাজী আবু সামার বলেন বিবাদী কাজী শরিফুল ইসলাম গং বাবার ৮ শতাংশ জমি পাবে । ৫৫৭, ৫৬১ দুই দাগে মিলে আমার মাতুল সম্পতি ২০ শতাংশ জমি, আমার মায়ের জমি আমিতো ভাগ দিবো না।
কোর্টে মামলা হয়েছে মার জমি নিয়ে বিরোধে।
বাবার জমি সবাই ভাগ পাবে, তবে আমার মায়ের মাতুল সম্পতি আমরা পাবো,যেহেতু বাবার দুইটি পক্ষ, প্রথম পক্ষের সন্তান আমরা। এই জমি আমার মায়ের নানাবাড়ী থেকে মাতুল সুত্রে পাওয়া।
কাজী শরিফুল গং মায়ের জমি থেকে পাবে না।
তারা জোর করে দখল করে মায়ের জমিতে বিল্ডিং উঠাচ্ছে।
এজন্য আমরা মামলা করেছি।

কোর্টে ১৪৪ ধারা অমান্য করে কাজী শরিফুল ইসলাম গং বিল্ডিং এর বেস ঢালাই করছে এমন অভিযোগের ব্যপারে সহকারী পুলিশ পরিদর্শক সিন্ধু বলেন কোর্ট থেকে ১৪৪ জারির আগেই কাজী শরিফুল ইসলাম গং ব্লিডিং এর বেস ঢালাই করছে, মামলা হওয়ার পর কোন কাজ করে নাই।

 

 

 

 

 

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews