1. admin@71bangla24.com : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৬ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সংবাদ প্রকাশের পর ১২ বছর শিকলবন্দী মিলনের পাশে দাঁড়ালেন সালথার ইউএনও সালথায় সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার সালথায় বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন সালথায় শোক দিবসে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করলেন মেজর (অবঃ) আতমা হালিম ৫০টি ডিম মাথায় ভেঙে বন্ধুর জন্মদিন পালন, ছয় ছাত্র আটক সালথায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাইনুল সম্পাদক জাহিদ বোয়ালমারীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে স্কুল পড়ুয়া ছাত্র কারাগারে বোয়ালমারীতে বিআরটিসি বাস বন্ধের প্রতিবাদে ২১টি সংগঠনের মানববন্ধন বোয়ালমারী টু গুলিস্তান বিআরটিসি বাস চলাচলে ফরিদপুর বাস মালিক সমিতির বাধা বোয়ালমারীতে হত্যা মামলার আসামি ধরতে গিয়ে ছুরির কোপে এসআই আহত বোয়ালমারীতে বিআরটিসি এসি বাস সার্ভিস উদ্বোধন করলেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান আলফাডাঙ্গায় অপহরণ মামলার ভিকটিমসহ আসামি গ্রেফতার সালথায় শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত সালথায় ব্রিজের সংযোগ সড়কের বেহাল দশা দুর্ভোগে কয়েক গ্রামের মানুষ সালথায় ভিজিডি কর্মসূচির জীবনমান উন্নয়ন দক্ষতা শীর্ষক প্রশিক্ষণ শোকাবহ আগস্ট মাস শুরু সালথায় রাতের আধারে অর্ধশতাধিক সিম ও লাউগাছ কেটে ফেলার অভিযোগ সালথায় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দেওয়ার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সালথায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে ইউএনওর প্রেস ব্রিফিং
add

সংবাদ প্রকাশের পর ১২ বছর শিকলবন্দী মিলনের পাশে দাঁড়ালেন সালথার ইউএনও

  • মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ০ বার পড়া হয়েছে

 

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

বিভিন্ন পত্রিকা ও অনলাইন মিডিয়ায় সংবাদ প্রকাশের পর ১২ বছর যাবৎ শিকলবন্দী সেই মিলনের পাশে দাঁড়ালেন ফরিদপুরের সালথা উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মোছাঃ তাছলিমা আকতার।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকালে এই কর্মকর্তা গিয়ে ওঠেন মিলনের বাড়ি। মিলন কে শিকলবন্দী দেখে হতভম্ব হন তিনি। মিলনের বাবা- মাকে শিকল থেকে থেকে মুক্ত করতে বলেন ইউএনও। কিন্ত দৌড়ে পালিয়ে যাবে বা মানুষের উপর হামলা করতে পারে ভয়ে ছাড়া সম্ভব হয়নি।

এসময় ইউএনও মিলনের চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা করেন। এবং মানষিক হাসপাতালে চিকিৎসা নিতে সহায়তা করবেন বলে আশসস্ত করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, সালথা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আজিজুর রহমান ( আজিজ), যদুনন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক মোল্লা, সাংবাদিক বিধান মন্ডল ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার বলেন, ফেইসবুকে ও বিভিন্ন অনলাইন পোর্টালে নিউজটি দেখি। পরে সেখানে ছুটে যাই যেয়ে দেখি ছেলেটিকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে। বাচ্চা ছেলেটি আমি শিকল থেকে মুক্ত করতে বলেছি তার বাবা- মাকে। আমি সাময়িকভাবে কিছু আর্থিক সহায়তা করেছি। ছেলেটির বাবা- মাকে পরামর্শ দিয়েছি পাবনা হেমায়েতপুর মানষিক হাসপাতালে চিকিৎসা দেওয়ার জন্য। পরবর্তীতে চিকিৎসার সব ধরনের সহায়তার জন্য আশ্বাস দেওয়া হয়েছে।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews