1. admin@71bangla24.com : admin :
শুক্রবার, ১৬ জুলাই ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সাঁকো থেকে পড়ে বোয়ালমারী চন্দনা-বারাশিয়া নদীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী নিখোঁজ বোয়ালমারীতে ভ্রাম্যমান আদালতে ৬ জনকে জরিমানা বোয়ালমারীতে ভিজিএফের কার্ড সুবিধাভোগীদের বাড়িতে পৌছে দিচ্ছেন কাউন্সিলর সামাদ খান বোয়ালমারীতে র‌্যাবের হাতে আ’লীগ সভাপতির ছেলেসহ ৩ যুবলীগ নেতা মাদকসহ আটক বোয়ালমারীতে করোনায় ক্ষতিগ্রস্থ পত্রিকার হকার ও অটোচালকদের মধ্যে ইউএনওর ত্রাণ বিতরন বোয়ালমারীতে পৌরসভার নিজস্ব তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্থ চায়ের দোকানদারদেরকে নগদ অর্থ প্রদান করোনায় সুরক্ষা সামগ্রী নিয়ে সাধারন মানুষের পাশে বাংলাদেশ আ.লীগ বোয়ালমারীতে ৮ ব্যবসায়ীকে ১৬ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০ জনকে জরিমানা বোয়ালমারীতে টিকা নেওয়ার পরও শিক্ষক সমিতির সভাপতি করোনা আক্রান্ত আদালতে নারী ও শিশু নির্যাতনের মামলা !! আলফাডাঙ্গায় ছোট ভাইয়ের বউকে ভাগিয়ে সংসার বাধলো বড় ভাই! বোয়ালমারীতে জীবিকার তাগিদে প্যাডেল মেরে পত্রিকা নিয়ে ছুটে চলছে রুস্তুম বোয়ালমারীতে স্বাস্থ্যবিধি না মানায় ৬ ব্যবসায়ীকে জরিমানা বোয়ালমারীতে সংস্কারের অভাবে রাস্তার বেহাল দশা বোয়ালমারীতে সেনা টহলে লকডাউনের ৩য় দিনে ১৮ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে পৌর মেয়রের করোনা সামগ্রী বিতরণ বোয়ালমারীতে স্বাস্থবিধি না মানায় ১১ জনকে জরিমানা বোয়ালমারীতে সর্বাত্মক লকডাউনের প্রথমদিন কঠোর অবস্থানে প্রশাসন বোয়ালমারীতে স্বাস্থবিধি না মানায় ১০ জনের জরিমানা বোয়ালমারীতে বাল্য বিয়ে ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা
add

সাঁকো থেকে পড়ে বোয়ালমারী চন্দনা-বারাশিয়া নদীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী নিখোঁজ

  • বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩ বার পড়া হয়েছে

বোয়ালমারী (প্রতিনিধি):

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় চন্দনা-বারাশিয়া নদীতে পড়ে শ্রাবণী আক্তার সুলতানা নামে ৯ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। সে চতুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বোয়ালমারী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের চিতাঘাটা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সকাল থেকে বোয়ালমারী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা প্রাথমিক চেষ্টায় উদ্ধার করতে না পারলে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। ৪ সদস্য বিশিষ্ট ডুবুরি দল ৫ ঘণ্টা চেষ্টা করেও শিশুটিকে উদ্ধার করতে না পেরে কাজ সমাপ্ত করে। এখনো চলছে শিশুটির পরিবারে আহাজারি। শ্রাবণী বাবলু গাজীর একমাত্র মেয়ে।

পরিবারিক সূত্রে জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের চতুল গ্রামের বাবলু গাজীর মেয়ে শ্রাবনী তার বান্ধবী মরিয়ামের সাথে চন্দনা-বারাশিয়া নদীর ওপর নির্মিত বাঁশের সাঁকো পার হয়ে পাশের গুনবহা গ্রামে খালা বাড়িতে যাওয়ার সময় নদীর পানিতে পড়ে যায়। এলাকাবাসী খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীদের খবর দেয়। বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাটুরিয়া ঘাটের ফায়ার সার্ভিস স্টেশনের ৪ সদস্য বিশিষ্ট ডুবুরি দল চেষ্টা চালিয়েও শিশুটি উদ্ধার হয়নি।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিস স্টেশন ডুবুরি দলের ইনচার্জ গিয়াস উদ্দিন জমাদ্দর জানান, আমরা পাঁচ ঘণ্টা চেষ্টা চালিয়েও শিশুটিকে উদ্ধার করতে পারিনি। সেহেতু ভাসমান ছাড়া আর কোনো উপায় দেখছি না।

বোয়ালমারী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দুস সত্তার বলেন, এ উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাথমিক খোঁজাখুঁজি করে শিশুটিকে না পেয়ে মানিজগঞ্জের ডুবুরি দলকে খবর দেই। তারাও প্রায় ৫ ঘণ্টা উদ্ধার কাজ চালায়। তারপরও শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে  উদ্ধার কাজ পরিদর্শনে আসেন বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  মারিয়া হক।

এসময় তিনি চন্দনা-বারাশিয়া নদীতে  নিখোঁজ স্কুল ছাত্রী শ্রাবণী আক্তারের পরিবারের  সাথে কথা বলে সান্তনা দেন, ডুবুরি ফায়ার সার্ভিসের মাধ্যমে শ্রাবণী আক্তারকে  উদ্ধার করতে না পারায় দুঃখ প্রকাশ করেন।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews