1. admin@71bangla24.com : admin :
শনিবার, ০৮ জানুয়ারী ২০২২, ০২:০৩ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সালথায় পচনশীল ঔষধ দিয়ে মুক্তিযোদ্ধার পেয়াজের চারা নষ্ট করে দিয়েছে দূর্বৃত্তরা নির্বাচনে বিজয়ী হয়ে বিভিন্ন প্রতিশ্রুতির ঘোষনা দিলেন চেয়ারম্যান সোনা মিয়া সালথায় সংঘর্ষে আসামী গ্রেফতার বিষয়ে পুলিশের সংবাদ সম্মেলন কানাইপুরে হাড়কাঁপানো শীতে ছায়ানীড় পরিবার এর কম্বল বিতরণ ঢাকা মহানগর (উত্তর) কৃষক দলের সদস্য সচিব সালথার কৃতি সন্তান শফিকুর রহমান মিঠু বোয়ালমারীতে নির্বাচনে বিজয়ী হওয়ার পরও ভোটারদের দুয়ারে ইউপি চেয়ারম্যান সালথায় যদুনন্দী ইউপিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ইউনিভার্সল ইয়ুথ মুভমেন্ট বাংলাদেশের ন্যাশনাল অ্যাডভাইজর হলেন সাংবাদিক আরিফ হাসান সালথায় দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ আহত ৪০, এলাকা জনশূন্য বোয়ালমারীতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আলফাডাঙ্গায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সালথায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সালথায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাংবাদিক হয়রানি, নিন্দা ও প্রতিবাদের ঝড় চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করলেন কামাল আহমেদ সালথায় আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে ৪র্থ ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিজয়ী হলেন যারা বোয়ালমারীতে ভোট গণনায় সুক্ষ কারচুপির অভিযোগ এনে পুনরায় ভোট গননার জন্য লিখিত অভিযোগ বোয়ালমারীতে বিদ্রোহী প্রার্থী নবাব মিয়াকে জেলা স্বেচ্ছাসেবকলীগ  থেকে অব্যাহতি বোয়ালমারীতে দুই স্বেচ্ছাসেবকলীগ নেতাকে দল থেকে অব্যাহতি
add

সালথায় পচনশীল ঔষধ দিয়ে মুক্তিযোদ্ধার পেয়াজের চারা নষ্ট করে দিয়েছে দূর্বৃত্তরা

  • শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় পচনশীল ঔষধ প্রয়োগ করে এক বীর মুক্তিযোদ্ধার পেঁয়াজের চারা নষ্ট করে দিয়েছে দূর্বৃত্তরা। উপজেলার সোনাপুর ইউনিয়নের যোগাড়দিয়া গ্রামে এঘটনা ঘটে। এতে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ পরিবারের। শনিবার (৮ জানুয়ারি) যোগাড়দিয়া মাঠে সরেজমিনে গিয়া ঘটনার সত্যতা পাওয়া যায়। তবে ৫-৭ দিন আগে ঔষধ প্রয়োগ করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, মানুষের সাথে মানুষের শত্রুতা থাকতে পারে। কিন্তু ফসলের সাথে এ কেমন শত্রুতা। আমরা এলাকাবাসী এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যারা এগুলো করেছে আমরা তাদের শাস্তি চাই।

ক্ষতিগ্রস্থ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী মাইনুদ্দিন বলেন, শত্রুতাই করে দুষ্কৃতিকারীরা আমার ৬৩ শতাংশ জমির লাগানো হালি পেঁয়াজ রাতের আধারে পচনশীল ঔষধ দিয়ে নষ্ট করে দিয়েছে। এর আগেও আমার ১৫ কেজি পেঁয়াজের দানার চারা বিষ দিয়ে নষ্ট করে দেয়। এতে আমার প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরো বলেন, সদ্য সমাপ্ত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার পক্ষে কাজ করেছি বলেই আমার সাথে শত্রুতাই করে আমার ক্ষতি করেছে বলে আমি মনে করি। এবিষয়ে থানায় অভিযোগ করা হবে। যারা এটা করেছে আমি তাদের কঠিন শাস্তি দাবী করি।

সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু বলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী মাইনুদ্দিন এর জমি আমি পরিদর্শন করেছি। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করি।

উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস বলেন, খবর পাওয়া মাত্র আমার লোক ঘটনাস্থল পরিদর্শন করেছে। পেঁয়াজের চারায় পচন জাতীয় ঔষধ প্রয়োগ ক‌রেছে বলে ধারনা করা হচ্ছে। যার জন্য ধীরে ধীরে পেয়া‌ঁজের চারার পচঁন ধরে মারা গেছে। এই জমিতে ফসলের উপযোগী না হওয়া পর্যন্ত কোন ফসল আবাদ করা সম্ভব না।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews