1. admin@71bangla24.com : admin :
মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২, ০৮:১৬ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সালথায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে ইউএনওর প্রেস ব্রিফিং আলফাডাঙ্গায় আ’লীগ মনোনয়ন প্রত্যাশীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা সালথায় পানির অভাবে পাট পঁচন নিয়ে বিপাকে চাষিরা বোয়ালমারী থানা সব শ্রেণী মানুষের জন্য উন্মুক্ত,পুলিশ জনবান্ধব-ওসি আব্দুল ওহাব বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার বিএনপি সবসময় রাজনীতির মাঠে সক্রিয় থাকবে— শহিদুল ইসলাম বাবুল বোয়ালমারীর তেলজুড়িতে পিতার রুহের মাগফেরাত ও মায়ের জন্য দোয়ার অনুষ্ঠান আয়োজন বোয়ালমারীতে গোসলে গিয়ে প্রথম শ্রেণীর ছাত্রীর মৃত্যু বোয়ালমারীতে নেশার ঔষধ খাইয়ে নগদ টাকা ও স্বর্ন চুরির অভিযোগ সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত আলফাডাঙ্গায় পৌরসভার বাজেট ঘোষণা বোয়ালমারীতে জাল কম্পিউটার সনদ দিয়ে স্কুলে নিয়োগ নেওয়ার অভিযোগ আ’লীগ ক্ষমতায় আছে বলে বাংলাদেশের মানুষ শান্তিতে আছে- মেজর (অবঃ) আতমা হালিম আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা বোয়ালমারীতে হত্যামামলার আসামি বানিয়ে সরকারী কর্মকর্তাকে হেনস্থার অভিযোগ বোয়ালমারীতে বৃষ্টির ভেতর পাঠদান বন্ধ রেখে শিক্ষার্থীদের দিয়ে মানববন্ধন ১৭ বছরেও ইটের ছোঁয়া পায়নি সাড়ে তিন কিলোমিটার কাঁচা রাস্তা সালথায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করা সেই তরুণীর বিয়ে সালথায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করা সেই তরুণীর বিয়ে সালথায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
add

সালথায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে ইউএনওর প্রেস ব্রিফিং

  • মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে উপজেলা প্রশাসনের এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) বিকাল সাড়ে ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার মূল বক্তব্য পাঠ করেন।

প্রেস ব্রিফিং ‌বলা হয়, আগামী ২১ জুলাই মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয় আগামী ২১ জুলাই বৃহস্পতিবার সকাল দশটায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ২৬ হাজার ২ শত ২৯ টি ভূমি ও গৃহহীন পরিবারকে দুই শতাংশ জমিসহ গৃহ হস্তান্তর কর্মসূচি শুভ উদ্বোধন করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

এরই অংশ হিসেবে সালথা উপজেলায় ৮ টি ইউনিয়নে আশ্রয়ন (২) প্রকল্প হতে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ৯৮ টি পরিবারের নিকট মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স এর মাধ্যমে কবুলিয়ত সহ জমির খতিয়ান গৃহপ্রদানসহ ঘরের চাবি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করবেন।

উপজেলায় তিনটি পর্যায়ে মোট ৬৩৩ টি পরিবারকে গৃহ প্রদানের লক্ষ্যমাত্রা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে প্রথম পর্যায়ে ২০০ টি দ্বিতীয় পর্যায়ে ২০০ টি ও তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ১৩৫ টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে।

বাকী ৯৮ টি ভূমিহীন পরিবারের যারা প্রধানমন্ত্রী উপহার গ্রহণ করবেন তাদের শিক্ষা স্বাস্থ্য কর্মসংস্থান সকল ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে প্রত্যেক উপজেলায় অধিকাংশ ক্ষেত্রে ঘরগুলোকে স্থানীয় গ্রোথ সেন্টারে নিকটবর্তী স্থানে স্থাপন করা হয়েছে প্রয়োজনের বিদ্যুৎ সুবিধা বিশুদ্ধ খাবার পানি উপজেলা প্রশাসনের মাধ্যমে নিশ্চিত করা হয়েছে। এ মহৎ উদ্যোগে পর্যায়ক্রমে উপজেলার তালিকাভুক্ত সকল গৃহহীন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে গৃহ নির্মাণ করে উপহার হিসেবে দেয়া হবে। যার ফলশ্রুতিতে এর একটি পরিবারও গৃহ হীন থাকবে না গৃহ নির্মাণ কাজে সহযোগিতা করার জন্য মাননীয় সংসদ সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা নির্বাহী অফিসার সহকারী কমিশনার ভূমি আইন শৃঙ্খলা বাহিনী উপজেলা প্রকৌশলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংশ্লিষ্ট সকলকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews