1. admin@71bangla24.com : admin :
বুধবার, ১২ জানুয়ারী ২০২২, ০৭:০১ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সালথায় শীতার্তদের মাঝে সমকালের কম্বল বিতরন বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত নাঈম বোয়ালমারী জর্জ একাডেমির ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ী হলেন যারা বোয়ালমারী জর্জ একাডেমির ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ী হলেন যারা বোয়ালমারীতে ৩০ হাজার শিক্ষার্থী করোনা ভ্যাকসিন পাচ্ছেন সরকারি কোনো সুযোগ-সুবিধা পায় না ষাটোর্ধ্ব নিঃসন্তান বিধবা রোকেয়া রাজবাড়ী থেকে র‍্যাবের হাতে গাঁজাসহ আটক ১ আলফাডাঙ্গায় সেকেন্দার আলী মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে কোরআন শরিফ বিতরণ বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত ফরিদপুরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ যুবক আটক কাশিয়ানীতে ৮ দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত কানাইপুরে অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ-২০২২ কানাইপুরে ছায়ানীড় এর উদ্যোগে যৌতুক ও বাল্য বিবাহ রোধে সচেতনতামূলক সভা কাশিয়ানীর ইয়াবা ব্যবসায়ী বোয়ালমারীতে আটক সালথায় পচনশীল ঔষধ দিয়ে মুক্তিযোদ্ধার পেয়াজের চারা নষ্ট করে দিয়েছে দূর্বৃত্তরা নির্বাচনে বিজয়ী হয়ে বিভিন্ন প্রতিশ্রুতির ঘোষনা দিলেন চেয়ারম্যান সোনা মিয়া সালথায় সংঘর্ষে আসামী গ্রেফতার বিষয়ে পুলিশের সংবাদ সম্মেলন কানাইপুরে হাড়কাঁপানো শীতে ছায়ানীড় পরিবার এর কম্বল বিতরণ ঢাকা মহানগর (উত্তর) কৃষক দলের সদস্য সচিব সালথার কৃতি সন্তান শফিকুর রহমান মিঠু বোয়ালমারীতে নির্বাচনে বিজয়ী হওয়ার পরও ভোটারদের দুয়ারে ইউপি চেয়ারম্যান
add

সালথায় শীতার্তদের মাঝে সমকালের কম্বল বিতরন

  • বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

সালথা (ফ‌রিদপুর) প্রতিনিধি:

শীতার্তদের জন্য ভালোবাসা’ এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে ফরিদপুরের সালথা উপ‌জেলায় সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে ও আল খায়ের ফাউন্ডেশনের সহায়তায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।
বুধবার সকালে সালথা উপজেলার বিভাগদী শহীদস্মৃ‌তি মহা‌বিদ্যালয় প্রাঙ্গণে শতা‌ধিক দরিদ্র নারী পুরুষের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মহা‌বিদ্যাল‌য়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলা‌মের সভাপতিত্বে প্রধান অতিথি হি‌সে‌বে উপস্থিত ছিলেন সালথা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছ‌লিমা আকতার।

বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপস্থিত ছিলেন সালথা উপ‌জেলা আওয়া‌মিলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় আটঘর ইউ‌নিয়‌ন প‌রিষ‌দের চেয়ারম্যান মো. শহীদুল হাসান খান সোহাগ। এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন সমকাল ফরিদপুরের নিজস্ব প্রতিবেদক হাসানউজ্জামান, বিভাগদী শহীদস্মৃ‌তি মহা‌বিদ্যাল‌য়ের দাতা সদস্য আবু রাহাদ খান সিরাজ, মহা‌বিদ্যাল‌য়ের ইং‌রে‌জি প্রভাষক মারুফ হোসাইন, সমকাল সুহৃদ সমাবেশ ফরিদপুরের সাধারণ সম্পাদক কাজী সবুজ, সমকা‌লের সালথা উপ‌জেলা প্র‌তি‌নি‌ধি মো. সাইফুল ইসলাম প্রমুখ।

কম্বল নি‌তে অাসা ৭৫ বছর বয়‌সের রোকন মাতুব্বর বলেন, অামার কোন স্ত্রী, সন্তান নাই। তাই আমার মত অসহায়দের খবর নেওয়ার মত কেউ নাই, এ বছর কত জন‌কে অনুরোধ করলাম একটা কম্বল দেওয়ার জন্য। কেউ দিল না, কিন্তু সমকাল প‌রিবার আমা‌কে একটা কম্বল দিয়ে‌ছে । আমি মনভরে দোয়া করি সমকা‌লের বড় স্যা‌রেরা যেন আরও আমার মত অসহায় মানুষকে এভাবে সহযোগিতা করতে পারে।

অাশু‌তোষ মা‌লো ব‌লেন ‘বয়স বাড়ার কার‌নে এবারের শীতে আরও অসুস্থ হয়ে পড়ে ছিলাম। আজ একটি কম্বল পেয়ে মনে হয় এবার আর শীত আমারে কাবু করতে পারবে না।

সালথা উপ‌জেলা আওয়া‌মি লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ও আটঘর ইউ‌নিয়‌ন প‌রিষ‌দের চেয়ারম্যান মো. শহীদুল হাসান খান সোহাগ ব‌লেন, প্রতি শীত মৌসুমে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ছাড়াও বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে ভূমিকা রেখে চলেছে দৈ‌নিক সমকাল ও আল খায়ের ফাউন্ডেশন। এ শীতে মানুষ বহু কষ্টে জীবন যাপন করছে। সমকাল ও আল খায়ের ফাউন্ডেশন শীতার্তদের পাশে এসে দা‌ড়ি‌য়ে‌ছে এই জন্য খুব ভালো লে‌গে‌ছে। এ সময় তিনি সমাজের বিত্তবানদের ও শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় সালথা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছ‌লিমা আক্তার ব‌লেন, ইতিমধ্যে তিব্র শীত শুরু হয়েছে। অনেক অসহায় মানুষরা শীত নিবারণ করতে পারছে না। সুবিধা বঞ্চিত ওই সকল অসহায়দের পাশে এসে দাঁড়ানোর জন্য সমকাল ও আল খায়ের ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই। আশা করি তারা মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ অব্যহত রাখবে।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews