1. admin@71bangla24.com : admin :
শুক্রবার, ০৭ জানুয়ারী ২০২২, ১০:০৭ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সালথায় সংঘর্ষে আসামী গ্রেফতার বিষয়ে পুলিশের সংবাদ সম্মেলন কানাইপুরে হাড়কাঁপানো শীতে ছায়ানীড় পরিবার এর কম্বল বিতরণ ঢাকা মহানগর (উত্তর) কৃষক দলের সদস্য সচিব সালথার কৃতি সন্তান শফিকুর রহমান মিঠু বোয়ালমারীতে নির্বাচনে বিজয়ী হওয়ার পরও ভোটারদের দুয়ারে ইউপি চেয়ারম্যান সালথায় যদুনন্দী ইউপিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ইউনিভার্সল ইয়ুথ মুভমেন্ট বাংলাদেশের ন্যাশনাল অ্যাডভাইজর হলেন সাংবাদিক আরিফ হাসান সালথায় দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ আহত ৪০, এলাকা জনশূন্য বোয়ালমারীতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আলফাডাঙ্গায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সালথায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সালথায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাংবাদিক হয়রানি, নিন্দা ও প্রতিবাদের ঝড় চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করলেন কামাল আহমেদ সালথায় আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে ৪র্থ ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিজয়ী হলেন যারা বোয়ালমারীতে ভোট গণনায় সুক্ষ কারচুপির অভিযোগ এনে পুনরায় ভোট গননার জন্য লিখিত অভিযোগ বোয়ালমারীতে বিদ্রোহী প্রার্থী নবাব মিয়াকে জেলা স্বেচ্ছাসেবকলীগ  থেকে অব্যাহতি বোয়ালমারীতে দুই স্বেচ্ছাসেবকলীগ নেতাকে দল থেকে অব্যাহতি সালথায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত বোয়ালমারীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর ও পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার
add

সালথায় সংঘর্ষে আসামী গ্রেফতার বিষয়ে পুলিশের সংবাদ সম্মেলন

  • শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

 

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় সংঘর্ষ ও হামলায় ঘটনায় পুলিশের করা মামলায় ১৬জন আসামীকে গ্রেফতার করেছে সালথা থানা পুলিশ।

শুক্রবার সকালে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা গণমাধ্যমকে এ তথ্য জানান।

এসময় উপস্থিত ছিলেন সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আসিকুজ্জামান, ডিবির ওসি রাকিব হোসেন, ফরিদপুর ও সালথার কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, সালথা উপজেলার বালিয়া ও ভাবুকদিয়া এলাকার সংঘর্ষ নিয়ন্ত্রণের সময় উভয় দলের ইটপাটকেল নিক্ষেপে সাত পুলিশ আহত হয়। এঘটনায় পুলিশের করা মামলায় এ পর্যন্ত ১৬ জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় বালিয়া গ্রামে একটি গ্রাম্য দলপক্ষের বৈঠককে কেন্দ্র করে হিরু মোল্যার সমর্থকদের সাথে প্রতিপক্ষ সরোয়ার মাতুব্বারের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিলো। এঘটনা নিয়ে রাতেই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই সুত্রধরে হিরু মোল্যাকে সমর্থন দেয় পার্শ্ববর্তী ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকরা।

পরে বুধবার সকাল ৬টার দিকে ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকদের সাথে বালিয়া গ্রামের সরোয়ার মাতুব্বারের সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে। সকাল ১০ টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। এতে পুলিশসহ উভয় দলের অন্তত ৩০ জন আহত হয়। আহতদের ফরিদপুর সদর হাসপাতালে ও নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews