1. admin@71bangla24.com : admin :
রবিবার, ১৩ নভেম্বর ২০২২, ০৭:১১ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সালথায় সহিংসতা ও তান্ডব মামলায় উপজেলা চেয়ারম্যান কারাগার থেকে মুক্তি পেয়েছেন বুড়াইচ ইউনিয়নে আ’লীগের মনোনয়ন প্রত‍্যাশী চেয়ারম্যান প্রার্থী আহসানউদ্দৌলা রানা’র উঠান বৈঠক বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সালথায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় কেক কেটে সাংবাদিক নেতা আছাদুজ্জামানের জন্মদিন পালিত বোয়ালমারীতে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন হাফিজুর রহমান সালথায় এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু ফ‌রিদপু‌র-২ আস‌নের উপ‌-নির্বাচ‌নে লাবু চৌধুরী বিজয়ী বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত বোয়ালমারীতে জেল হত্যা দিবস পালিত বন্ডপাশা হাজেরা মকবুল কলেজে শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে মতবিনিময় বোয়ালমারী উপজেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক প্রশান্ত সাহা’র মৃত্যুতে আব্দুর রহমান এর শোক বোয়ালমারীতে ফুটবল টুর্নামেন্টের সফল সমাপ্তিতে নৈশভোজ বোয়ালমারীতে ইউএনও’র প্রেস ব্রিফিং বোয়ালমারীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত কাজী আবুল কালাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে মহম্মদপুর বিজয়ী সালথায় কলেজ ছাত্রীর আত্মহত্যা অপশক্তি বিনাশ হয়ে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ হবে : ডা. দিলীপ রায় বোয়ালমারীতে পরকীয়ার জেরে স্ত্রী হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার সালথা উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হলেন মো. শফিকুর রহমান
add

সালথায় সহিংসতা ও তান্ডব মামলায় উপজেলা চেয়ারম্যান কারাগার থেকে মুক্তি পেয়েছেন

  • রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৪ বার পড়া হয়েছে

 

সালথা প্রতিনিধি:

কারাগার থেকে মুক্তি পেয়েছেন ফরিদপুর সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর। রোববার (১৩ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ফরিদপুর জেলা কারাগার থেকে তিনি মুক্তি পান।

ফরিদপুর জর্জ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মো. ইব্রাহিম হোসেন তার মুক্তি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বরের বিরুদ্ধে ছয়টা মামলা দায়ের করা হয়। তার সবকটিতে আদালত থেকে জামিনে রয়েছেন তিনি। সর্বশেষ ৩২(২১) মামলায় গত বুধবার (০৯ নভেম্বর) হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পর রোববার ফরিদপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

কারাগার থেকে বের হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আপনারা যদি আমাকে ভালোবেসে থাকেন, তাহলে এলাকা ভালো রাখবেন। কোন প্রকার ঝামেলায় কেউ জড়াবেন না। কেউ অশান্তি করার চেষ্টা করলে পুলিশকে জানাবেন। আমি সব সময় সালথা উপজেলাবাসীর শান্তি চাই।

প্রসঙ্গত, ০৯ জুলাই ওয়াদুদ মাতুব্বরসহ মোট ৩৬ জনকে আসামি করে সালথা থানায় একটি মামলা দায়ের করেন বীর মুক্তিযোদ্ধা এলেম শেখের স্ত্রী জয়গুন বেগম। সেই মামলায় গত ১৩ জুলাই ফরিদপুরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ৬ নম্বর আমলি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন উপজেলা চেয়ারম্যান। ওই সময় আদালতের বিচারক তরুন বাছাড় জামিন নামঞ্জুর করে উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বরসহ ১০ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়াও আরো কয়েকটি মামলা হয় তার বিরুদ্ধে।

সর্বশেষ সালথার সহিংস তান্ডব মামলায় চার্জশিট দেয় পুলিশ। সেখানে চার্জশিটভুক্ত আসামি ছিলেন ওয়াদুদ মাতুব্বর। কয়েক দফা ফরিদপুর জর্জ কোর্টে জামিন আবেদন করলেও জামিন নামঞ্জুর হয় তার। তবে গত বুধবার (০৯ নভেম্বর) হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন। ১৩ নভেম্বর জেলা কারাগার থেকে মুক্তি পান মো. ওয়াদুদ মাতুব্বর।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews