1. admin@71bangla24.com : admin :
শুক্রবার, ১৪ জানুয়ারী ২০২২, ০৭:১৭ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সালথায় স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন শেষে নিজ বাড়িতে ফিরে গেলেন প্রেমিকা নগরকান্দায় র‍্যাবের হাতে ইয়াবাসহ আটক ১ সালথায় শীতার্তদের মাঝে সমকালের কম্বল বিতরন বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত নাঈম বোয়ালমারী জর্জ একাডেমির ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ী হলেন যারা বোয়ালমারী জর্জ একাডেমির ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ী হলেন যারা বোয়ালমারীতে ৩০ হাজার শিক্ষার্থী করোনা ভ্যাকসিন পাচ্ছেন সরকারি কোনো সুযোগ-সুবিধা পায় না ষাটোর্ধ্ব নিঃসন্তান বিধবা রোকেয়া রাজবাড়ী থেকে র‍্যাবের হাতে গাঁজাসহ আটক ১ আলফাডাঙ্গায় সেকেন্দার আলী মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে কোরআন শরিফ বিতরণ বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত ফরিদপুরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ যুবক আটক কাশিয়ানীতে ৮ দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত কানাইপুরে অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ-২০২২ কানাইপুরে ছায়ানীড় এর উদ্যোগে যৌতুক ও বাল্য বিবাহ রোধে সচেতনতামূলক সভা কাশিয়ানীর ইয়াবা ব্যবসায়ী বোয়ালমারীতে আটক সালথায় পচনশীল ঔষধ দিয়ে মুক্তিযোদ্ধার পেয়াজের চারা নষ্ট করে দিয়েছে দূর্বৃত্তরা নির্বাচনে বিজয়ী হয়ে বিভিন্ন প্রতিশ্রুতির ঘোষনা দিলেন চেয়ারম্যান সোনা মিয়া সালথায় সংঘর্ষে আসামী গ্রেফতার বিষয়ে পুলিশের সংবাদ সম্মেলন
add

সালথায় স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

  • শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

 

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় শারমিন আক্তার (২৬) নামের এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে। শুক্রবার (১৪ জানুয়ারি ) বেলা সাড়ে ১১টার দিকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্মহত্যা করেন।

শারমিন আক্তার উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামের সূজন শরীফের স্ত্রী। ওই গৃহবধূ শারমিন আক্তার দুই কন্যা সন্তানের জননী।

স্থানীয় সূত্রে জানা যায়, সূজন শরীফ পেশায় একজন ভ্যান চালক অনেক অভাবে সংসার চালান। সংসারে অভাবঅনাটন লেগেই থাকতো। স্ত্রী বিভিন্ন সময় বিভিন্ন আবদার করত সূজনের কাছে। বেশিরভাগ সময় স্ত্রীর আবদার মেটাতে পারতো না সুজন। হয়তো গতকালও তার চাহিদার কিছু আনতে পারেনি বলেই স্বামীর সাথে অভিমান করে আজ কাউকে কিছু না বলে ঘরের আঁড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews