1. admin@71bangla24.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন
বিজ্ঞাপন:
সারাদেশে জেলা/উপজেলা প্রতিনিধি নেওয়া হবে।আগ্রহীরা যোগাযোগ করবেন ০১৭৭৮৬২০৬৯০ অথবা ০১৭১২৯৫৪৮৮৩ আপনার প্রতিষ্ঠানকে সারা বিশ্বে পরিচিত করতে বিজ্ঞাপন দিন।বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৭৭৮৬২০৬৯০
শিরোনামঃ
সালথা থানার ওয়ারেন্ট তামিল অফিসার হিসেবে পদক পেলেন রবিন বোয়ালমারীতে শিশু কার্ড ও রেশন কার্ড ইস্যুতে চেয়ারম্যান পুত্র পেটালেন মেম্বারকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ.এস.এম. ফেরদাউস সালথায় আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্ট করন প্রকল্পের খামারী প্রশিক্ষণ সালথায় নবনির্বাচিত এমপি লাবু চৌধুরীকে গণসংবর্ধনা বোয়ালমারীতে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা আলফাডাঙ্গায় মেয়র ও চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন পেলেন যারা সালথার আলোচিত গরু চোর সেই মাসুদ ইয়াবাসহ গ্রেপ্তার বোয়ালমারীতে সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচনে সভাপতি চুন্নু, সাধারণ সম্পাদক মিজান সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন শ্লোগানের কবি নাজমুল হক নজীর এর ৭ম প্রয়াণ বার্ষিকী আজ ‌ঢাবির মুহসীন হল ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফরিদপুরের শাওন আলফাডাঙ্গায় চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীর পরিবারের বিরুদ্ধে মিথ্যাচার করায় মানববন্ধন প্রয়াত আ’লীগ নেতা প্রশান্ত সাহার শ্রাদ্ধ অনুষ্ঠানে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান সালথায় জাকের পার্টি ছাত্রফ্রন্টের আলোচনা সভা অনুষ্ঠিত সালথায় মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত বোয়ালমারীতে উপজেলা পরিষদের নতুন ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ ফরিদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ এএস আই নির্বাচিত মোবারক হোসাইন সালথায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
add

সালথা থানার ওয়ারেন্ট তামিল অফিসার হিসেবে পদক পেলেন রবিন

  • শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ১ বার পড়া হয়েছে

 

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

অদ্য- ৭/১২/২০২২ইং তারিখে মাসিক কল্যাণ সভায় নভেম্বর ২০২২ইং মাসে ফরিদপুর জেলার সালথা থানার ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসাবে নির্বাচিত হয়েছেন এ এস আই রবিন মজুমদার।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে ফরিদপুর জেলা পুলিশ সুপার মোঃ মোঃ শাহজাহান পিপিএম সেবা মহোদয়ের নিকট হতে পুরস্কার গ্রহণ করেন।

ইতিপূর্বে, একবার জেলা শ্রেষ্ঠ এ এস আই, ১৪ নভেম্বর, ৭ ডিসেম্বর ২০২২ইং মাসসহ মোট পাঁচবার ফরিদপুর জেলার সালথা থানার ওয়ারেন্ট তামিলকারি অফিসার হিসেবে পুরস্কার পেয়েছেন। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন পুলিশ সুপার মোঃ শাহজাহান, (নগরকান্দা সার্কেল) মোঃ আসাদুজ্জামান শাকিল ও অফিসার ইনচার্জ সালথা থানার মোঃ শেখ সাদিক।

রবিন মজুমদার বলেন, আমার পক্ষ থেকে অএ থানার সৎ, নিষ্ঠাবান, নির্ভীক, ন্যায়পরায়ন ও সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোঃ শেখ সাদিক স্যারকে জানাই আন্তরিক সালাম ও ভালোবাসা। এছাড়াও আমি অএ থানার সুযোগ্য ও সফল অফিসার ইনচার্জ জনাব মোঃ শেখ সাদিক স্যারের দিকনির্দেশনায় ও আইনগত সকল কাজে উৎসাহ ও উদ্দীপনায় এবং অএ থানার সকল অফিসার ও ফোর্সদের ভালবাসা ও তাদের সহযোগিতার মাধ্যমে আজ আমার এই প্রাপ্তি। তাই আমার পক্ষ থেকে আমার থানার সকল অফিসার ও ফোর্সদের ভালবাসা সহ ধন্যবাদ জ্ঞাপন করছি। এই প্রাপ্তি শুধু আমার নয় আমার থানার কর্মরত সকল অফিসার ও ফোর্সদের।

এএস আই রবিন মজুমদার অত্র থানায় যোগদানের পর একাধিকবার উক্ত পুরস্কার পেয়েছেন এছাড়াও একবার জেলায় শ্রেষ্ঠ এ এস আই হিসেবে নির্বাচিত হয়েছেন।

 

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
add
© 71bangla24 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHppen
Theme Customized By BreakingNews